1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:১৬ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনার আমতলীর ৫ হাজার ৪’শ ৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক পেল বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৪৮ বার পোস্টটি পড়া হয়েছে


সোহরাব ব‍্যুরো প্রধান:
বরগুনার আমতলী উপজেলা কৃষি অফিসের উদ্যোগে রবি/২০২০-২১ মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষতিগ্রস্থ ৫ হাজার ৪’শ ৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেয়েছে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার।
সকাল ১০টায় উপজেলা কৃষি অফিসের গোডাউন সম্মুখে এ সহায়তা কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান। সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার সিএস রেজাউল করিম, কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ মাসুমসহ ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানাগেছে, উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে রবি/২০২০-২১ মৌসুমে ধান, গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, শীতকালিন মুগ ও পরবর্তি খরিপ -১ মৌসুমে গ্রীষ্মকালীন মুগ ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে অধিক ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় প্রতিজনকে ০১ বিঘা জমিতে চাষাবাদের জন্য বরাদ্ধপ্রাপ্ত বোরো ধান ফসলের অনুকুলে ৪০০ জন, গমের অনুকূলে ২২০ জন, ভদৈনিক মুক্তির সংবাদ ট্টা ফসলের অনুকূলে ১০০ জন, সরিষা ফসলের অনুকূলে ৫০ জন, সূর্যমুখী ফসলের অনুকূলে ২৫০০জন, চিনাবাদাম ফসলের অনুকুলে ২০০ জন, শীতকালিন মুগডাল ফসলের অনুকূলে ১২০০জন এবং গ্রীস্মকালীন মুগডালের অনুকূলে ২০ কৃষকসহ মোট ৫ হাজার ৪ শ ৫০ জন প্রান্তিক কৃষককে ৯০ মেট্রিকটন ড্যাপ ও এমওপি সার এবং ৫ মেট্রিকটন বীজ বিনামূল্যে প্রদান করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর