1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনার বেতাগীতে কৃষি ব্যাংক বহাল রাখার দাবিতে মানববন্ধন।

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৩২ বার পোস্টটি পড়া হয়েছে


মোঃ শফিকুল ইসলাম স্বপন ঃ
বরগুনার বেতাগীতে কৃষি ব্যাংকের হোসনাবাদ ইউনিয়ন শাখা বহাল রাখার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। ৩ ডিসেম্বর ২০২০খ্রি. বৃহস্পতিবার বেলা ১১টায় জলিশাবাজারের রাসেল স্কয়ারে এ কর্মসূচি পালন করা হয়। হাজারো সাধারণ মানুষের উপস্থিতিতে ঘন্টাব্যাপি এ কর্মসূচিতে অংশগ্রহন করেন কৃষক, নানা পেশার কর্মজীবি ব্যাক্তি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সাধারণ মানুষ।
মানববন্ধনে বক্তারা ভিন্ন ভিন্ন বক্তব্যে বলেন, বাংলাদেশ কৃষি ব্যাংক ‘হোসনাবাদ ইউনিয়ন’ শাখাটি ১৯৮৫ সাল থেকে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে আসছে কিন্তু হঠাৎ করে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত বিরম্বনাময়। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিপন বলেন, কিছু অসাধু কর্মকর্তার দূর্নীতি ও ঘুষ বানিজ্যের ফলে এটিকে অন্যত্র সরিয়ে নেয়ার অপচেষ্টা চালাচ্ছে।
মো.মাসুদ আলম মৃধা ও সিদ্দিকুর রহমান (ব্যবসায়ী) বলেন, বিদ্যুৎ বিল থেকে শুরু করে সাধারণ সেবার জন্য ৩০হাজার বাসিন্দার একমাত্র ভরশা কৃষি ব্যাংকের এই শাখাটি যদি স্থানান্তর করা হয় তবে আমাদের দূর্ভোগের সীমা থাকবে না। স্থানীয় বাসিন্দা বারেক হাওলাদার বলেন, আমাদের কৃষিখাতের জন্য ঋৃণ প্রকল্পের একমাত্র ব্যাংক কৃষি ব্যাংক। এই শাখাটি অন্যত্র সরিয়ে নিলে আমাদের নানা সমস্যায় পরতে হবে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান খাঁন বক্তব্যে বলেন, বিভিন্ন ধরনের ভাতা এই ব্যাংক কর্তৃক প্রদান করে থাকে। এই ব্যাংকের শাখাটি অন্যত্র নিয়ে গেলে সাধারণ জনগন নানা ধরনের আর্থিক সমস্যায় পরবে। এই ব্যাংকের শাখাটি এখানেই রাখার জন্য সংশ্লিষ্ট মহলের কাছে আমারা দাবী জানাচ্ছি।
এছাড়াও মানবন্ধনে বক্তব্য রাখেন,হোসনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নান্না মিয়া,প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম,যুবলীগের সভাপতি হানিফুর রহমান মৃধা, সম্পাদক সোহেল হাওলাদার,ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলাম সজিব সহ স্থানীয় সকল সংগঠনের নেতৃবৃন্দ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর