1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

আওয়ামীলীগে কিছু অনুপ্রবেশ কারীদের কারণে দল তার ঐতিহ্য হারাচ্ছে।।

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৮০ বার পোস্টটি পড়া হয়েছে

ছাত্র নেতা মামুন তালুকদার।।

বিষেশ সাক্ষাতে শিমুল তালুকদার।

যতই দিন যাচ্ছে ফরিদপুরের সদরপুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘনিয়ে আসছে। ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে চলছে বিভিন্ন জল্পনা কল্পনা। চলছে বহু প্রকার হিসাব নিকাশ। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পর্কে আলাপ হয় সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের শৌলডুবী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোরহুম আঃ মান্নান তালুকদারের সুযোগ্য সন্তান ৯০এর দশকের তুখোড় ছাত্রলীগ নেতা এস,এম,কামরুজ্জামান মামুন তালুকদারের সাথে। বিজয়ের মাসের প্রথম দিন দুপুরে তাঁর নিজ বাড়ি শৌলডুবী তে একান্ত আলাপ কালে এই প্রতিবেদকের
প্রশ্ন ঃ আপনার এলাকায় আগামী ইউ,পি নির্বাচনে আপনার ভাবনা কি?
মামুন তালুকদারঃঃ স্বাধীনতার পর থেকে অত্র এলাকায় একক আধিপত্য ছিল মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলাদেশ আওয়ামী লীগের কিন্তু অত্তান্ত পরিতাপের বিষয় ২০০৮ জাতীয় নির্বাচনের পর আওয়ামী বিরোধী কতিপয় কিছু লোকজন আওয়ামী লীগে অনুপ্রবেসের কারণে আওয়ামী লীগের সেই ঐতিহ্য আর ধারাবাহিকতা এখন আর নেই বললেই চলে।
প্রশ্ন ঃ এ অবস্থার জন্য কারণ হিসেবে কি বলবেন

মামুন তালুকদারঃঃ এর কারণ হিসেবে আমি বলব যে, মূল সংগঠনের নেতৃত্বের অপারদর্শিতাই এর মূল কারণ।

প্রশ্ন ঃ উত্তরণের পথ কি, অর্থাৎ দলের হাই কমান্ড কি পদক্ষেপ নিলে পুর্বের অবস্থানে ফিরে আসা সম্ভব বলে আপনি মনে করেন।

মামুন তালুকদার ঃঃ মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কাউকে সংগঠন এর নেতৃত্বের দায়িত্ব দিলে,এবং সাংগঠনিকভাবে দলকে ঢেলে সাজাতে পারলে এবং ত্যাগী নেতাদের মুল্যায়ন করলে তাহলে হয়তোবা বংগবন্ধুর আদর্শে ফিরে যাওয়া সম্ভব।
প্রশ্ন ঃ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনার ইউনিয়নে কেমন প্রার্থী আপনি আসা করেন?

মামুন তালুকদার ঃঃ অবশ্যই মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কোন প্রার্থীই পারে কৃষ্ণপুর ইউনিয়নের ধারার পরির্বতন আনতে।
প্রশ্ন ঃ যদি আপনাকে আপনার ইউনিয়নের প্রার্থী বাছাইয়ের দায়িত্ব দেওয়া হয়, তবে কেমন প্রার্থী সিলেক্ট করবেন?

মামুন তালুকদার ঃঃ সুনির্দিষ্ট করে কাউকে বলবো না, তবে আওয়ামী পরিবারের সন্তান, মুজিব আদর্শে বিশ্বাসী, মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কাউকে মনোনীত করতাম।

প্রশ্ন ঃ যদি দল আপনাকে প্রস্তাব করে নির্বাচন করার করবেন?

মামুন তালুকদার ঃঃ উত্তরে তিনি জানান, বিগত ৮টি জাতীয় সংসদ নির্বাচনে আমার এলাকায় নেপথ্যে সরাসরি আমি পরিচালনা করেছি। কিন্তু দুঃখের বিষয় ২০০৮ এর পর থেকে কিছু আওয়ামী বিরোধীরা দলে ঠাই পাওয়ার কারণে আওয়ামী লীগ তার নিজস্ব আদর্শ থেকে বঞ্চিত হচ্ছে, এই দেশটা স্বাধীন হয়েছিল যে চেতনায় সেটা ফিরিয়ে আনতে হলে অবশ্বই সর্বস্থরের জনসাধারণ কে ঐক্যবদ্ধ হতে হবে।
আমি মা মাটি ও মানুষকে ভালবাসি।আমি জানি পৃথিবী টা খুব অল্প সময়ের। আমি একজন বীর মুক্তিযোদ্ধা র সন্তান। এটা আমার জন্য খুবি গৌরবের বিষয়। আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। দল এবং এলাকার সর্বস্থরের জনসাধারণ মিলিত হয়ে যদি একক প্রার্থী করে তাহলে হয়তোবা বিবেচনা করা যেতে পারে।।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর