1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:২৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বঙ্গবন্ধুকে ভালবাসি বলেই ,মূর্তি ভাস্কর্যের বিরোধী,সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন

  • খবর পাবলিসের সময় বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৪১ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বাংলাদেশে অনেক প্রতিষ্ঠান আছে , বঙ্গবন্ধু হাসপাতাল বঙ্গবন্ধু সেতু বঙ্গবন্ধু স্টোডিয়াম এভাবেই অনেক প্রতিষ্ঠান আছে, কিন্তু আলেম উলামা কখনো কি এই সমস্ত প্রতিষ্ঠানের বিরোধীতা করেছে ,না তা করেনি , তাহলে একথা স্পষ্ট যে আলেম উলামা বঙ্গবন্ধু বিরোধী নয় , মূর্তি বা ভাস্কর্যের বিরোধী।

আজ আমরা নামে মুসলমান কোরান হাদিসের জ্ঞান না থাকার কারণে আলেম উলামদের ভুল বুঝছি।

কিন্তু দেশের মানুষের প্রকৃত বন্ধু একমাত্র আলেম উলামা , তার সব থেকে বড় দলীল করোনা ভাইরাস, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলে আপনজন প্রিয়জন আত্বীয়স্বজন কাছে আসেনি ,কাফন দাফন করেনি , কিন্তু আলেম উলামা জীবনের মায়া ত্যাগ করে রাত দিন , হিন্দু বৌদ্ধ খ্রিস্টান সহ দল মত নির্বিশেষে সবার শেষ কাজটি সুন্দর ভাবে সম্পন্ন করেছেন।

এখন বড় দুঃখ ও পরিতাপের বিষয়
করোনা না যেতেই আমরা আল্লাহকে ভুলে গেছি সাথে সাথে বিপদের বন্ধু আলেম উলামদের সাথে বেয়াদবি ও শত্রুতা করছি।

বঙ্গবন্ধুকে আলেম উলামা ভালোবাসেন বিধায় তার মূর্তি বা ভাস্কর্যের বিরোধীতা করছেন,কেননা হাদিস কোরআন থেকে পাওয়া যায় যে ঘরে মূর্তি থাকে সেই ঘরে আল্লাহর রহমত থাকে না।
আর সেই মূর্তি বা ভাস্কর্য যদি জাতীয় ভাবে দেশে স্থাপন করা হয় ,তাহলে এদেশ থেকে আল্লাহর রহমত উঠে গজব নাজিল হতে পারে।

আর এই মূর্তি বা ভাস্কর্যের কারণে বঙ্গবন্ধু কে আল্লাহ পাক আযাবে গ্রেফতার করতে পারেন,আর আলেম উলামা বঙ্গবন্ধুকে কবরে শান্তির জন্য দেশের শান্তির জন্য ভাস্কর্যের বিরোধীতা করছেন , দুনিয়ার কোন স্বার্থের জন্য নয়।

যে দেশের হাজার হাজার মানুষ রাস্তার ধারে অনাহারে ডাস্বিনের খাবার খেয়ে ষ্টেশনে রাত কাটায়, সে দেশে সামান্য মূর্তি বা ভাস্কর্যের নামে কোটি কোটি টাকা ব্যয় করা বেহুদা অপচয় ছাড়া এটা আর কিছু নয়।

মূর্তি বা ভাস্কর্য না করে এই টাকা দিয়ে অসহায় হত দরিদ্র মানুষের খাবার ও বাসস্থানের ব্যবস্থা এবং বঙ্গবন্ধুর নামে মসজিদ মাদ্রাসা নির্মাণ করা হলে আল্লাহ পাক এই উসিলায় তাকে জান্নাতের উচ্চ মাকাম দান করতে পারেন ‌।

তাই আমি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও আওয়ামীলীগ নেতাদের বলতে চাই আলেম উলামাদের কথা একটু শান্ত মনে গভীর ভাবে ভাবুন, তাহলে বুঝতে পারবেন কে বঙ্গবন্ধুর প্রিয়জন ।

বঙ্গবন্ধু ইসলামী ফাউন্ডেশন করেছেন তাবলীগ জামায়াতের কাকরাইলে জমির ব্যাবস্থা করেছেন , এইভাবে বঙ্গবন্ধু ইসলামের জন্য অনেক কিছু করেছেন ,তাই আলেম উলামা সর্বদা পরকালে বঙ্গবন্ধুর মুক্তির জন্য শান্তির জন্য চিন্তা চেতনা করছেন।আর আমাদের কোরআন হাদিসের জ্ঞান না থাকার কারণে উল্টা বুঝছি আল্লাহর উলিদের আমরা শত্রু ভাবছি দুনিয়ার ক্ষমতা বাহাদুরির জন্য।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর