1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

হাটহাজারীতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতারমোঃ আছিফুর রহমান

  • খবর পাবলিসের সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২৩ বার পোস্টটি পড়া হয়েছে

চটগ্রাম জেলার হাটহাজারীতে মো.রাকিব(১৯) নামের হত্যা মামলার এক আসামীকে আটক করেছে পুলিশ। তিনি নগরীর চান্দগাঁও থানার পাঠান পাড়ার গণি কোম্পানীর বাড়ীর মৃত নাছিরের সন্তান বর্তমানে হাটহাজারী উপজেলারী দক্ষিন কুয়াইশের গোল আমগাছতল এলাকার বাসিন্দা ।

রবিবার(২৯ নভেম্বর) বিকালের দিকে উপজেলার মদুনাঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ওই হত্যা মামলার প্রধান আসামী মো.রাকিবকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনি রাকিব পাওনা টাকার লেনদেনকে কেন্দ্র করে ভিকটিম শরীফ’কে ছুরিকাঘাতে হত্যা করে উল্লেখিত স্থানের কচুরিপানাডোবায় কচুরিপানার মধ্যে লাশ ফেলে দেয বলে স্বীকার করেছে।

উল্লেখ্য, গত ২৪ নভেম্বর মঙ্গলবার রাত আটটার দিকে উপজেলার ১৪ নং শিকারপুর ইউনিয়নস্থ দক্ষিন কুয়াইশ ৮ নং ওয়ার্ডের গোল আমগাছ তল এলাকার পরিত্যক্ত ডোবা থেকে চান্দগাও থানাধীন গোলাপের দোকান এলাকার সোনা পিতার বাড়ীর নুর নবীর ছেলে সিএনজি চালক মো.শরীফের এর ঘাড়ে, পিঠে, বুকে জখমপ্রাপ্ত লাশ উদ্ধার করে পুলিশ।

পরে এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় হত্যা মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তা মদুনাঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.জাব্বারুল ইসলাম মামলার মূল রহস্য উদঘাটন ও ঘটনায় জড়িত আসামীদের আটক করতে অভিযান শুরু করেন।

আটকের সত্যতা স্বীকার করে মদুনাঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.জাব্বারুল ইসলাম।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর