1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বগুড়া ডিবির অভিযানে ৭০ বোতল ফেন্সিডিলসহ ৫মাদক ব্যবসায়ী গ্রেফতার!

  • খবর পাবলিসের সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৫২ বার পোস্টটি পড়া হয়েছে

বেল্লাল হোসেন বাবু
স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) জনাব আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়ার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ৭০ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

বগুড়া ডিবি পুলিশের একটি টিম (২৮ নভেম্বর) রোজঃ শনিবার দুপুর ০২.৩০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন খান্দার জিলাদারপাড়া হইতে গ্যাস সিলিন্ডারের ভেতরে বিশেষ কায়দায় রক্ষিত ৫০(পঞ্চাশ) বোতল ফেন্সিডিলসহ ১। মোঃ মোসলেম উদ্দিন(৩৮), পিতা-মোঃ তমিজ উদ্দিন, সাং-রতনপুর, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট ও ২। মোঃ শাজাহান আলী ওরফে সাজু(৩৫), পিতা-মোঃ জহুরুল ইসলাম মিলন, সাং-রণবীরবাল মধ্যপাড়া(ঘাটপাড়া), থানা-শেরপুর, জেলা-বগুড়া(বর্তমান ঠিকানা-আলহাজ্ব মোঃ মকবুল হোসেন, পিতা-মৃত মোজাহার আলী জিলাদার, সাং-খান্দার জিলাদারপাড়া, থানা ও জেলা-বগুড়াকে গ্রেফতার করে। বগুড়া ডিবি পুলিশের অপর একটি টিম (২৮ নভেম্বর) রোজঃ শনিবার রাত ১০.০৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন মাটিডালি বাজার হইতে ১০ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি ১।মোঃ গোলাম রসুল(৪৮), পিতা-মৃত আফসার আলী, সাং-দক্ষিণ গোদারপাড়া ও আসামী ২। মোঃ আলমগীর হোসেন(৫০), পিতা-মৃত রমজান আলী, সাং-মাটিডালি, উভয় থানা ও জেলা-বগুড়াদ্বয়কে গ্রেফতার করে। বগুড়া ডিবি পুলিশের অন্য একটি টিম (২৮নভেম্বর) রাত ১১.০৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন স্টেশন রোডস্থ বাইতুর রহমান সেন্ট্রাল মসজিদের সামনে হইতে ১০(দশ) বোতল ফেন্সিডিলসহ আসামী ১। মোছাঃ আইরিন(৫১), পিতা-মৃত মকবুল হোসেন, স্বামী মৃতঃ রফিকুল ইসলাম, সাং-মালগ্রাম তালতলা, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়াকে গ্রেফতার করে।

বগুড়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুর রাজ্জাক জানান গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়া সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ও আসামীগণকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর