1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০২:০৫ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

“আব্বু বেঁচে থাকলে অনেক বেশি খুশি হতেন” তারেক মাহমুদ রনি

  • খবর পাবলিসের সময় রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৩৫ বার পোস্টটি পড়া হয়েছে

সদ্য প্রয়াত উখিয়া-টেকনাফের সাবেক সংসদ টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মুহাম্মদ আলীর ছোট ছেলে তারেক মাহমুদ রনির অশ্রু বিগলিত আবেগঘন বাবার স্মৃতিচারণ।

বাংলাদেশ স্বাধীন হবার পর মুক্তিযোদ্ধা স্বীকৃতি হিসেবে আব্বুর স্বাধীনতা সংগ্রামের সনদপত্র একটাই ছিল,যা যতন করে রেখেছিলেন,এরপর কখনো নতুনভাবে তালিকাভুক্ত হবার জন্য চেষ্টা করেন নি,কোন সুযোগ সুবিধা নেন নি।
সর্বশেষ আমাদের অনুরোধে তালিকাভুক্ত হবার জন্য আবেদন করেন। স্বাধীনতার ৪৯ বছর পর সরকারী গেজেট ভুক্ত হলেন।
হয়তো আব্বু বেঁচে থাকলে অনেক বেশি খুশি হতেন।

আব্বু মত লক্ষ লক্ষ মুক্তিযোদ্ধা আছেন যারা তালিকাভুক্ত হবার জন্য নই, দেশ স্বাধীন করার জন্য যুদ্ধ করেছিলেন।
আব্বু বলতেন যদি দেশ মাতৃকার জন্য লড়াইয়ের ময়দানে ছিলাম তখন কি যশখ্যাতি, ভাতার চিন্তায়তো লড়াইয়ের ময়দানে অবতারণ হয়নি। এদেশের মাবোনকে পাকিস্তানি হানাদার বাহিনীর কবল থেকে মুক্তির লক্ষ্যে জাতির জনক সর্ব কলের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধুর নেতৃত্বে জীবনযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলাম। দেশ জতির জন্য যা করেছি তা আল্লাহ দেখেছে। মুক্তিযোদ্ধার সনদ দিয়ে কলকাঠির ফিরিস্তি আমার অন্তঃজ, অনুজ প্রতিমদের সংলাপে আছড় লাগেনি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর