1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার-০৩।

  • খবর পাবলিসের সময় শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৭৫ বার পোস্টটি পড়া হয়েছে

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের ওসি মোঃ শাহ্ কামাল আকন্দ, এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৫ নভেম্বর ২০২০ ইং এসআই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে।

জানা গেছে, ময়মনসিংহ নান্দাইল থানাধীন বাতুয়াদী থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ ওয়ানিছ মিয়া (৩৮), পিতা-মৃত নূর হোসেন, মাতা- মোছাঃ ছলিমন্নেছা, মোঃ খোকন মিয়া (৫৪) পিতামৃত- নূর হোসেন, মাতা- মোছাঃ রাবিয়া খাতুন, উভয়সাং বাতুয়াদী, থানা- নান্দাইল, জেলা- ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।

অন্য দিকে এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা ইং আজ ২৬ নভেম্বর/২০২০ কোতোয়ালী থানধীন শম্ভুগঞ্জ থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ ফয়সাল (২২), পিতা মৃত-ইন্নছ আলী, মাতা মৃত-কলি বেগম, সাং-বাবুপুর, সাকুয়া ইউপি, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ।

জানা যায়, এ/পি ঠিকানা-(শশুরবাড়ী) শাশুরী মোছাঃ মনোয়ারা হরফে মনু সাং-রশিদপুর দাখিল মাদ্রাসা সংলগ্ন, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর