1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২০ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মাদারীপুরে নির্মানাধীন ছয়তলা ভবনে ব্যবহৃত ক্রেন ভেঙ্গেপড়ে ৩ শ্রমিক আহত

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৮২ বার পোস্টটি পড়া হয়েছে

আরিফুর রহমান ,মাদারীপুর:

মাদারীপুরে নির্মানাধীন ছয়তলা ভবনে ব্যবহৃত ক্রেন থেকে পড়ে ৩ নির্মাণ শ্রমিক আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১টার দিকে জেলা সদর হাসপাতালের ভেতরে নির্মাণধীন ভবনে এই দুর্ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার সকাল থেকে জেলা সদর হাসপাতালের ভেতরে নির্মাণাধীন ছয়তলা ভবনে কাজ করেছে অর্ধশত শ্রমিক। ভবনের কাজের জন্য বহুল উচ্চতাসম্পন্ন একটি ক্রেন ব্যবহার করা হয়। ক্রেনের উপরে উঠে কাজ শুরু করে শুভ নামের এক শ্রমিক। এদিকে অন্য শ্রমিকদের মাধ্যমে নিচে পাথর দিয়ে ঢালাই মেশিনে কাজ চলমান ছিল। পরে ছয়তলা থেকে ক্রেন ভেঙ্গে নিচে ঢালাই মেশিনের সাথে মাথায় মারাত্মক আহত হয় শুভ। এ সময় নিচে থাকা অপর দুই শ্রমিক ফরহাদ ও নয়নও আহত হয়। তাদেরকে প্রথমে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শুভ ও ফরহাদকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট জানান, ছয়তলা থেকে পড়ার কারনে শরীরের বিভিন্ন স্থান ভেঙ্গে যাওয়ার পাশাপাশি গুরুতর আহত হয়েছেন তিন শ্রমিক। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর