1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৫৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

৯৯৯ সেবায় ৩ টি গাড়ী পেলো বগুড়া পুলিশ।

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৬৫ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ শাহাদৎ হোসেন ভ্রাম্যমাণ প্রতিনিধি:

জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর জন্য ৩ টি গাড়ি পেলো বগুড়া জেলা পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় জেলার পুলিশ সুপার কার্যালয়ে গাড়ীগুলো হস্তান্তর করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে এই জরুরি হেল্পলাইন নম্বরটি ২০১৭ সালের ১২ই ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এখান থেকে শুধু পুলিশ নয়, জরুরি প্রয়োজনে ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স সেবাও পাওয়া যায়। দিনরাত ২৪ ঘণ্টা এই সেবা চালু থাকে। বাংলাদেশের যে কোনো প্রান্ত থেকে ৯৯৯ নম্বরে ফোন করা হলে প্রশিক্ষিত এজেন্টরা জরুরি ফায়ার সার্ভিস বা পুলিশ কিংবা এ্যাম্বুলেন্স সেবা প্রদানকারীর সাথে যোগাযোগ করিয়ে দেন।
বগুড়া জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, জেলা পুলিশের সীমিত যানবাহন কারণে বিভিন্ন সময় জরুরি সেবা দিতে বেগ পেতে হয়। এ কারণে জেলা পুলিশ নিজস্ব উদ্যোগে তিনটি গাড়ী সংগ্রহ করে ‘৯৯৯’ জরুরি সেবায় সংযুক্ত করেছে। এই গাড়িগুলো জেলার বিভিন্ন এলাকায় ট্রিপল নাইন থেকে আসা কলগুলোকে সেবা প্রদান করবে। ট্রিপল নাইনের জন্য আলাদা গাড়ি বগুড়া জেলাতেই প্রথম চালু করা হলো।
গাড়িগুলো হস্তান্তর শেষে রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বলেন, ২০১৭ সালে ট্রিপল নাইন পরিসেবা চালুর পর থেকে বিনা খরচে দেশের সব মানুষ এই সুবিধা পাচ্ছে। বগুড়া জেলা পুলিশকে ৯৯৯ সেবায় যে ৩ টি গাড়ি দেওয়া হলো তার ফলে এই সেবার পরিধি ও মান আরও বৃদ্ধি পাবে। যা সারাদেশের জন্য রোল মডেল হতে পারে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার, আব্দুর রশিদ, সনাতন চক্রবর্তী, মোতাহার হোসেন, গাজীউর রহমান ও সদর সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল আহম্মেদসহ বগুড়া সদর থানার ওসি হুমায়ন কবীর ও ডিবির ওসি আব্দুর রাজ্জাক।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর