1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ঈশ্বরগঞ্জে মাস্ক না পড়ায় ১৯ জনকে জরিমানা

  • খবর পাবলিসের সময় রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১১৮ বার পোস্টটি পড়া হয়েছে

চাঁন মিয়া
-ঈশ্বরগঞ্জ প্রতিনিধি( ময়মনসিংহ)

কোভিড-১৯ দ্বিতীয় ঢেউ এর বাংলাদেশ আওতামুক্ত নয়।এই দুর্যোগময় পরিস্থিতিতে ২৪ ঘন্টায় ২২/১১/২০২০ রোজ রবিবার মৃত সংখ্যা ৩৮ জন এবং আক্রান্ত সংখ্যা ২০৬০ জন।এর পরেও ঈশ্বরগঞ্জে স্বাস্থ্যবিধি না মেনে সরকারি বিধি নিষেধ অমান্য করে মুখে মাস্ক না পড়ে অবাধে ঘোরাফেরা,ব্যবসা করা ও বাসে যাত্রী হয়ে ভ্রমণ করার অপরাধে জরিমানা করা হয়েছে।

সারাদেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের হাত থেকে জনসাধারণকে সুরক্ষার জন্য
আজ বিকালে ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চৌরাস্তা মোড় ও বাজারের বিভিন্ন দোকানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার (ভূমি) সাঈদা পারভীন এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ক্রেতা-বিক্রেতা,পথচারী এমনকি যাত্রীসহ মোট ১৯ জনকে মামলায় ভিন্ন ভিন্ন পরিমাণে সংক্রামক রোগ- প্রতিরোধ ও নির্মুল আইন-২০১৮ এর আইনে ২১৩০০ টাকা জরিমানা করেছেন।

উল্লেখ্য যে,ঈশ্বরগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন করোনা ভাইরাসের শুরু থেকেই জনসাধারণকে বিভিন্নভাবেজনসচেতনতার মাধ্যমে বিভিন্ন মহলে সুনাম অর্জন করেছেন। এ অভিযান পরিচালনা কালে আরও উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ থানার নব-নিযুক্ত অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর