1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মনিরামপুর পৌর নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী হাফেজ মাছুম বিল্লাহ

  • খবর পাবলিসের সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১৩৪ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

আসন্ন পৌরসভা নির্বাচনে মনিরামপুর ইসলামী আন্দোলনের পৌর মেয়র প্রার্থী হলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ সাড়া জাগানো বক্তা ও কন্ঠ শিল্পী হাফেজ ক্বারী মোঃ মাছুম বিল্লাহ। ইসলামী আন্দোলনের জেলা ও উপজেলা নেতাদের পরামর্শে মাছুম বিল্লাহ কে প্রার্থী হিসেবে মনোনীত করেছেন এবং প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে জান মাল সময় ও আর্থিক সার্বিক সহযোগিতা করবেন বলে জানিয়েছেন ইসলামী আন্দোলনের নেতা কর্মীরা।

এদিকে দলীয় বিরোধী দলীয় অনেক মেয়র প্রার্থী ব্যাপক ভাবে গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। জনসাধারণের মধ্যেও চলছে আলোচনা ও সমালোচনা বিগত দিনে প্রতিশ্রুতি অনুযায়ী কে কতটুকু তাদের ওয়াদা রেখেছেন জনগনের সাহায্য সহযোগিতা করেছেন শুরু হয়েছে তার হিসেব নিকেশ।

ইসলামী আন্দোলনের প্রার্থীর নিকট নির্বাচনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইসলামী আন্দোলন দুনিয়ার ক্ষমতা বাহাদুরি করবার জন্য রাজনীতি করে না, ইসলামী আন্দোলন আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন ইসলাম প্রতিষ্ঠার জন্য কাজ করে,আর ইসলামী আন্দোলন করা ইসলামের পক্ষে থাকা প্রতিটি মুসলমানের দায়িত্ব ও কর্তব্য এবং ইসলামী আন্দোলনের রাজনীতি করা আল্লাহর ইবাদত, মাছুম বিল্লাহ বলেন আমরা রাজনীতি করি না আল্লাহর ইবাদত করি ।

মাছুম বিল্লাহ বলেন চরমোনাই পীর সাহেব গত সাংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিয়ে সারাদেশে ব্যাপক ভাবে সাড়া পেয়েছেন এবং চরমোনাই পীর সাহেব উনি শুধু খানকা নিয়ে বসে থাকেন না, উনি খানকায়ে যেমন পীর ময়দানে তেমন বীর।

সারাদেশে ইসলামের পক্ষে অন্যায়ের বিরুদ্ধে পীর সাহেব চরমোনাই কাজ করে যাচ্ছেন এবং আত্বাসুদ্ধীর পাশাপাশি তিনি রাষ্টশুদ্ধী ইসলামী রাষ্ট্র কায়েমের জন্য জিবন বাজি রেখে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

মনিরামপুর পৌর মেয়র প্রার্থী মাছুম বিল্লাহ বলেন চরমোনাই পীর সাহেব হক্বের পক্ষে নবীর পক্ষে আছেন ভাই ইসলামী আন্দোলন কে শক্তিশালী করতে ইসলামী রাষ্ট্র কায়েমের জন্য আমরা চেষ্টা করছি এবং যতদিন বেঁচে থাকি ইসলামের পক্ষে থাকবো ইনশাআল্লাহ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর