1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনায় প্রকাশ্যে নারীকে পিটিয়ে জখম: পরিবারের সংবাদ সম্মেলন

  • খবর পাবলিসের সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৯১ বার পোস্টটি পড়া হয়েছে

বরগুনা প্রতিনিধি : বরগুনা আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের মধ্য টেপুরা গ্রামের ঝন্ঠু মৃধার স্ত্রী মোসাঃ রাশিদা বেগম ও তার পরিবারের উপর প্রতিনিয়ত শারীরিক নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন ভুক্তভোগী পরিবারের।

শনিবার (২১ নভেম্বর) বেলা এগারোটায় বরগুনা সাংবাদিক ইউনিয়নের সম্মেলন কক্ষে এসংবাদ সম্মেলন করেন তারা ।

এসময় লিখিত বক্তব্যে ভুক্তভোগী গৃহবধূ রাশিদা বলেন, একই গ্রামের বাঁতেন সরকারের ছেলে মোঃ কাওছার ও মোঃ মন্নান আকনের ছেলে আল-আমিন গত ১৭ অক্টোবর অভিযুক্তদের পুকুরে হাঁস গিয়ে তাদের মুরগির খাবার খেয়ে ফেলে। এরপর তারা আমাদের উপর অতর্কিত হামলা চালায়, যার ভিডিও ধারণ করা হয়েছে।

রাশিদা বেগম আরোও জানান, ওই কাওসার ছোট বেলায় আমাকে বিয়ে করতে চায়, কিন্তু আমার বাবা কাওসারের সাথে আমাকে বিয়ে দেয়নি। তখন থেকেই আমার প্রতি তার আক্রোশ ছিল।

বিগত দিনে আমাদের উপর অমানুষিক নির্যাতন করেছে। এখন আমার স্বামী সন্তান সহ পরিবারের কারো জীবনের কোন নিরাপত্তা নেই। মিডিয়ার মাধ্যমে প্রশাসনের কাছে আমাদের আবেদন এই সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা পেতে চাই।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর