1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

করোনার দ্বিতীয় ঢেউ : প্রতিরোধে হাটহাজারীতে মাস্ক ব্যবহার নিশ্চিত করার জন্য জরিমানা

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৯৯ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ আছিফুর রহমান :
চট্টগ্রাম হাটহাজারী উপজেলায় বৃহস্পতিবার (১৯ নভেম্বর) হাটহাজারী পৌরসভা ও ইছাপুর ফয়জিয়া বাজার এলাকার বিভিন্ন স্থানে করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করার জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করনে, হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শরীফ উল্লাহ।

এই অভিযানকালে ১৩টি মামলায় ১৩ জন ব্যক্তি মাস্ক পরিধান না করায় আইন অনুযায়ী ৪৩০০ টাকা অর্থদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।এসময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন হাটহাজারী মডেল থানা পুলিশ।

এসময় মাস্ক পরার বিষয়ে দোকানদার, কাস্টমার, পথচারী, সিএনজি ড্রাইভার – যাত্রী, মোটরসাইকেল চালক- আরোহী ও অনান্য সাধারণ জনগণকে সচেতন করার লক্ষ্যে ব্যাপক প্রচারণা চালানো হয় এবং ব্যক্তি উদ্যোগে অনেকের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

করোনা পরিস্থিতিতে মাস্ক পরা নিশ্চিত করতে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শরীফ উল্লাহ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর