1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বগুড়া শেরপুর পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী রনির পক্ষে মনোনয়ন সংগ্রহ করলেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

  • খবর পাবলিসের সময় বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৭৭ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ শাহাদৎ হোসেন ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

বগুড়া শেরপুর আসন্ন পৌর নির্বাচনে ৮নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী শহর ছাত্রলীগের সভাপতি মোঃ রনি সরকারের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করলেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।
পৌর নির্বাচনকে সামনে রেখে সাজ সাজ রব আর নির্বাচনের উত্তাল হাওয়ায় মেতে উঠেছে বগুড়ার শেরপুর পৌরসভা। মেয়র প্রার্থীদের প্রচারণার পাশাপাশি প্রচার প্রচারণায় পিছিয়ে নেই কাউন্সিলর প্রার্থীরা। এর মধ্যে শুরু হয়েছে গেছে মনোনয়ন পত্র সংগ্রহ। এবারের পৌর নির্বাচনে নতুন তরুণ নবীনদের নির্বাচনমুখী লক্ষনীয়। এর ধারাবাহিকতায় আসন্ন শেরপুর পৌরসভা নির্বাচনে শেরপুর শহর ছাত্রলীগের সভাপতি মোঃ রনি সরকার পৌরসভার ৮নং ওয়ার্ডের একজন কাউন্সিলর পদপ্রার্থী। ছাত্র সমাজে জনপ্রিয়তার শীর্ষে থাকা রনি সরকার কাউন্সিলর প্রার্থী হওয়ার আনন্দে গত (১৭ নভেম্বর ) মঙ্গলবার তার পক্ষে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, সহ-সভাপতি আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, শহর সভাপতি মকবুল হোসেন, সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এবিষয়ে কাউন্সলর পদপ্রার্থী এবং শহর ছাত্রলীগের সভাপতি মোঃ রনি সরকারের সঙ্গে কথা হলে তিনি জানান, আমার বাবা মরহুম নয়ামিঞা সরকার পৌরসভার প্রতিটি ওয়ার্ডে একজন ভালো মানুষ হিসেবেই সুপরিচিত ছিলেন। এমন কোনো মানুষ খুঁজে পাওয়া মুশকিল যিনি আমার বাবাকে চেনেন না। তাছাড়া আমিও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্র রাজনীতি করি এবং বতর্মানে আমি শহর ছাত্রলীগের সভাপতি। সেই সুবাদে আমাকেও সবাই চেনেন এবং জানেন। আমি আপনাদেরই সন্তান তাই আপনারা আমাকে সুযোগ দিলে আমি ৮নং ওয়ার্ডবাসীর সেবা করতে চাই এবং এই ওয়ার্ডকে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন সন্ত্রাস,মাদক এবং দূর্নীতি মুক্ত রেখে একটি সুশীল সমাজ গড়ার স্বপ্ন দেখি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর