1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

হাটহাজারীবাসীর অনন্য ভালবাসায় সিক্ত বিদায়ী ওসি মাসুদ আলম

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৭৩ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ আছিফুর রহমান বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম :
হাটহাজারী মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এবং বিদায়ী ওসি মুহাম্মদ মাসুদ আলমের সংবর্ধনাপ অনুষ্ঠিত হয়েছে।

১৭ নভেম্বর মঙ্গলবার দুপুর বারটার দিকে মডেল থানার বিপরীতে শহীদ মোহাম্মদ হোসেন অডিটোরিয়ামে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয় ।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল্লাহ আল মাসুমের সভাপতিত্বে এবং এসআই হাবিব এর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ বিদায় ও বরণ সংবর্ধনায় হাটহাজারীবাসীর অনন্য এক ভালবাসায় সিক্ত হয়ে বিদায় জানালেন দক্ষ ও চৌকস ওসি মুহাম্মদ মাসুদ আলমকে।

এ সভায় প্রথমে ফুল দিয়ে বরণ করেন নবাগত ওসি মোঃ রফিকুল ইসলামকে। তারপর হাটহাজারীবাসীর মন জয় করা ওসি মাসুদ আলমকে ফুল দিয়ে বিদায় জানান মডেল থানা পুলিশ।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমিন, কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: নুরুল আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক,
হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ আতাউর রহমান মিয়া,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইমতিয়াজ হোসাইন,সাংবাদিক কেশব কুমার বড়ুয়া, ইউপি চেয়ারম্যান আলমগির জামান, এড. মোঃ শামীম,সরওয়ার মোরশেদ,সিরাজুল হক বাবুল ও মডেল থানার পুলিশসহ অনেকেই।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর