1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ঠিকাদার আবু তাহেরের নিজ উদ্যোগে নারী ফুটবল খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৩০৬ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল নোমান , ঠাকুরগাঁও প্রতিনিধিঃ-

ঠাকুরগাঁয়ের রানীশংকৈলে মামুন এন্টার প্রাইজের স্বত্বাধিকারি বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার আবু তাহেরের নিজ উদ্যোগে রাঙ্গাটুঙ্গী নারী ফুটবল একাডেমির মহিলা খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ করা হয়েছে।

১৭ই নভেম্বর মঙ্গলবার বিকালে রাঙ্গাটুঙ্গী ফুটবল একাডেমির মাঠে মামুন এন্টারপ্রাইজের সৌজনে ২১ জন নারী ফুটবলারের মাঝে জার্সি বিতরণ করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন মামুন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারি বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার আবু তাহের, রাঙ্গাটুঙ্গী ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক সাবেক অধ্যক্ষ তাইজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী বাপ্পী পাটোয়ারী, রানীশংকৈলের সন্তান বোচাগঞ্জ উপজেলা সহকারী শিক্ষা অফিসার নাজিম উদ্দীন, রাঙ্গাটুঙ্গী ফুটবল একাডেমির কোচ সুগামূর্ম ও জয়নুল ইসলাম, সাংবাদিক এসোসিয়েশন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল্লাহ্ আল নোমান, মুক্ত বাংলা টিভির প্রতিষ্ঠাতা সোহাগ আলী সহ খেলেয়াড়দের অভিবাবক বৃন্দ।

বিশিষ্ট ঠিকাদার ও ব্যবসায়ী আবু তাহের বলেন, লোক দেখানোর জন্য নয় ছোট ছোট সোনামণিদের খেলাধুলায় উৎসাহ প্রদানের লক্ষ্যে ও রাঙাটুঙ্গী ফুটবল একাডেমীর উন্নয়নকল্পে আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র।

ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক রাণীশংকৈল ডিগ্রী কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাইজুল ইসলাম বলেন, আমার নিজের গড়া রাঙ্গাটুঙ্গী ফুটবল একাডেমির ৬ জন খেলোয়াড় বর্তমান বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলে দক্ষতার সাথে খেলে আসছেন এছাড়াও আরো ৫ জন বিকেএসপিতে খেলার সুযোগ পেয়েছেন। সমাজসেবক আবু তাহেরের রাঙ্গাটুঙ্গী ফুটবল একাডেমির প্রতি সহযোগিতার হাত বাড়ানোর জন্য আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমরা চাই সমাজসেবক আবু তাহের আমাদের পাশে সব সময় এইভাবেই সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর