1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন গলাচিপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

  • খবর পাবলিসের সময় সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৯৩ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃমাজহারুল ইসলাম মলি
গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি

কিছু কিছু মানুষ আছে যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করতে। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখে আশপাশের মানুষ গুলোকে।
পঙ্কিলতা যাদের কখনও স্পর্শ করে না। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি, ঠিক সেরকম একজন অতি সাধারন মানুষ গলাচিপা উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃজাহিদ হোসাইন।

আজ সোমবার সকলের সুপ্রিয় মোঃজাহিদ হোসাইন এর শুভ জন্মদিন। তিনি গলাচিপা উপজেলা ছাত্রলীগের এক উজ্জ্বল নক্ষত্র। উপজেলা ছাত্রলীগ পরিবারের সদস্যরা তাকে অন্যতম একজন অভিভাবক হিসেবেই মনে করেন।

শুধু ছাত্রলীগের নেতাকর্মী নয়, ব্যক্তিগত জীবনে তিনি সবার সুখে-দুঃখে ছিলেন এবং থাকবেন এমনটিই প্রত্যাশা করেন সকলে।

আজ ১৮ নভেম্বর প্রথম প্রহর থেকেই জন্মদিনের শুভেচ্ছায় আসছেন সকলের প্রিয় ছাত্রলীগ নেতা মোঃজাহিদ হোসাইন। জন্মদিনের প্রথম প্রহর থেকে মোবাইল ফোন, ফেসবুক কিংবা ম্যাসেঞ্জারে শুধু জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোই যেনো আজ বন্ধু-বান্ধবী, ছোট ভাই-বোন, কর্মী-সমর্থক আর শুভাকাক্সক্ষীদের দখলে। এ যেনো ঈদের মিলন মেলা। আসলেই তো ঈদ।

কারণ বন্ধু-বান্ধবী, ছোট ভাই-বোন, কর্মী-সমর্থক আর শুভাকাক্সক্ষীদের কাছে জাহিদ হোসাইন এর জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতি বছরে মাত্র একবার। এইদিনে আনন্দ উল্লাস না করলে কি হয়? চলুন দেখে নেয়া যাক মোঃজাহিদ হোসাইন এর শুভ জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কি হচ্ছে:
গলাচিপা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ লিখেছেন, শুভ জন্মদিন সহযোদ্ধা, প্রিয় ভাই,প্রিয় বন্ধু ।তোমাকে অনেক ভালোবাসি। সারাজীবন এই হাসি মাখা মুখটি দেখতে চাই। নিরন্তন ভালোবাসা ও শুভেচ্ছা রইলো প্রিয় বন্ধু।

আশিষ কুন্ড ফেসবুক ¯ট্যাটাসে লিখেছেন, শুভ জন্মদিন বন্ধু গলাচিপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃজাহিদ হোসাইন। ভালোবাসা এবং শুভ কামনা সবসময় তোমার জন্য। আগামী দিনগুলো সুখের হোক।

গলাচিপা উপজেলা ছাত্রলীগের নেতা তানভীর ওয়াস্তি লিখেছেন, ভাই এর ব্যাপারে যা বলব তাই কম। রাজনীতি দুনিয়াতে আমার দেখা একজন সৎ, ন্যায়পরায়ণ, নিষ্ঠাবান ও সফল ছাত্রনেতা। একজন হাস্যোজ্জ্বল ও অহংকার মুক্ত মানুষ। আমাদের রাজপথ এবং নৈতিক দিক নির্দেশক শ্রদ্ধেয় মোঃজাহিদ হোসাইন ভাই। জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

এছাড়া আরও শত শত নেতাকর্মী তাদের প্রিয় নেতা প্রিয় অভিভাবককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর