1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মেয়র প্রার্থীতা ঘোষণা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নওরোজ কাওসার কানন

  • খবর পাবলিসের সময় রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১১৬ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল নোমান,
ঠাকুরগাঁও প্রতিনিধি:–

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাওসার কানন আনুষ্ঠানিক ভাবে পৌর মেয়রের প্রার্থীতা ঘোষনা করেছেন।

১৪ নভেম্বর শনিবার বিকেল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত সাধারণ সভায় তিনি এ ঘোষণা দেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাওসার কাননের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুন্নাফ হোসেন বাবু, আশরাফুল আলম, খাদেমুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হাবিব ডন, প্রচার সম্পাদক রুবেল হক, দপ্তর সম্পাদক আরথান আলী,ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক হোসেন,পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এটিএম কামাল উদ্দিন শান্ত সহ উপজেলা,পৌর ও সকল ইউনিয়নের সভাপতি- সাধারণ সম্পাদক সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাওসার কাননের পৌর মেয়রের প্রার্থীতাকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল নেতা কর্মী বৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাউসার কানন বলেন, আমার বাবা মরহুম আবুল কাশেম দীর্ঘ দিন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করতে গিয়ে বিভিন্ন নিরবিচ্ছিন্ন ঘটনার স্বীকার হয়েছেন তবুও বঙ্গবন্ধুর আদর্শের দল বাংলাদেশ আওয়ামী লীগ হতে বিন্দু মাত্র পিছপা হননি, তারই ধারাবাহিকতায় আমি দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতি করেছি বর্তমানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সভাপতির দায়িত্ব পালন করছি। আমি উপজেলা আওয়ামী লীগের আন্তরিকতা ও মানবতার মা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট নৌকা মার্কায় মনোনয়ন পদপ্রার্থী।আমাকে যদি নেত্রী মনোনয়ন দেন এবং পৌরবাসী মেয়র হিসেবে সমর্থন করেন তাহলে আমি রানীশংকৈল পৌর শহরকে একটি মাদক, দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত ডিজিটাল পৌর শহর হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

সেই সাথে তিনি পৌরবাসীর আন্তরিকতা ও ভালোবাসা কামনা করেছেন এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সকলের নিকট নির্বাচনী সহযোগিতা কামনা করেছেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর