1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

সীতাকুণ্ডে যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

  • খবর পাবলিসের সময় শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৬৪ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ আছিফুর রহমান বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম: সীতাকুণ্ডে অপহৃত এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।নিহত যুবক মোঃ জামশেদ উদ্দিন(৩৪) ৪ দিন পূর্বে অপহৃত হয়েছে বলে জানা যায়।

১৩ নভেম্বর (২০২০)শুক্রবার দুপুর আড়াইটার সময় উপজেলার মুরাদপুর ইউনিয়নের বশরত নগর সমুদ্র উপকূলীয় এলাকা বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

নিহতের বাড়ি মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের শেখ তৈয়্যবুল্লাহ ভুঁইয়া বাড়ির নুরুজ্জামানের পুত্র।

জানা যায়, ১১ নভেম্বর নিখোঁজ থাকার বিষয়ে নিখোঁজের স্ত্রী রুবি আক্তার বাদি হয়ে সীতাকুণ্ড মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অজ্ঞাত এক লাশের খবর পেয়ে পুলিশঘটনাস্থলে যায় এবং নিখোঁজ জামশেদ এর ভাই নাছির ও স্ত্রী রুবিনা আক্তার লাশটি সনাক্ত করেন।

এই ধরনের বিষয়ে নিহতের বড় ভাই নাছির উদ্দিন বলেন, আমার ভাই যুবদলের রাজনীতি করত। আমার ভাইকে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে পরিকল্পিতভাবে বাড়ি থেকে তুলে নিয়ে গুম করে হত্যা করে। আমরা আমার ভাই হত্যার বিচার চাই।এই ঘটনায় একটি অপহরণ ও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

উক্ত বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার তদন্ত (ওসি)সুমন বণিক জানান,লাশটি বস্তাবন্দি অবস্থায় সমুদ্র উপকূলীয় এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের স্ত্রী বলেছেন যে এটা তার স্বামী। নিহতের লাশের আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর