1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

জনগনের বন্ধু হয়েই পাশে থাকব

  • খবর পাবলিসের সময় শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৪৪৯ বার পোস্টটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার মোঃ মাসুদ মৃধা
উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ এর চতুর্থ ধাপে বরগুনার বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন পেয়ে বিজয়ী হয়ে বর্তমানে তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন মো. মাকসুদুর রহমান ফোরকান।
তিনি বাংলাদেশ আওয়ামীলীগ বেতাগী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলার হোসনাবাদ ইউনিয়ন পরিষদ থেকে পাঁচবার নির্বাচিত চেয়ারম্যান ।
জানা যায়, মাকসুদুর রহমান ফোরকান ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ১৯৭৮ সালে বেতাগী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সদস্য, ১৯৮০ সালে জগন্নাথ কলেজ ছাত্রলীগের সদস্য। ১৯৮৩ সালে ঢাকা মহানগর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, ১৯৮৮ সালে বেতাগী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, ১৯৯৩ -২০১৪ সাল পযর্ন্ত দুইবার যুগ্ম সম্পাদক । ২০১৪ সালে কাউন্সিল অধিবেশনের মাধ্যমে বেতাগী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে গেন থেকে সফলভাবে দলীয় দায়িত্ব পালন করে আসছেন।
এছাড়াও ফোরকান পরপর পাচঁবার হোসনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়। ১৯৯৪ সালে বরগুনা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক প্রাপ্ত হয় এবং সরকারিভাবে বিদেশ ভ্রমণ করে। ১৯৯৮ সালে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক প্রাপ্ত হয়। ২০১৮ সালে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সরকারিভাবে বিদেশভ্রমণ করেন।
সুখে দুখে সব সময় মানুষ তাকে পাশে পায় গরীব দুঃখী মানুষের পাশে ছায়ার মত লেগে থাকে সর্বক্ষণ সার্বিক সহযোগিতায় এগিয়ে আসে সবসময়।
এয়াতিমদের পাশে থাকা, ক্ষুদার্থদের খাদ্য, বস্রহীনদের পোশাক, গরিব শিক্ষার্থীদের পড়া লেখার খরজ বহন থেকে সামাজিক সকল প্রকার কাজেই তাকে পাওয়া যায়।
মাদক নীর্মূলে কাজ করে আসছে প্রতিনিয়ত। উন্নয়ন মূলক কাজে সর্বত্র এগিয়ে মাকসুদুর রহমান ফোরকান , তিনার একটাই কথা
জনগনের পাশে আছি ভবিষ্যতেও জনগনের পাশে থেকে সেবা মূলক কাজ করে যাবো।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর