1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

“প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার অপ্রত্যাশিত ড্র”

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৬৩ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ রমজান হোসেন

ম্যাচ শুরুর দিকে কিছুটা ছন্দহীন ভাবে খেলা শুরু করে আর্জেন্টিনা। তবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা গুছিয়ে উঠতে বেশি সময় নেয় নি। বিশ্বকাপ বাছাইপর্বের টানা দুই ম্যাচ জয়ের পর অপ্রত্যাশিত ড্র করল আর্জেন্টিনা।

আনহেল রোমেরোর গোলে আর্জেন্টিনার পিছিয়ে পড়ার পর সমতা টানেন নিকোলাস গনসালেস।
একুয়েডরকে হারিয়ে কাতার বিশ্বকাপের বাছাই শুরুর পর বলিভিয়ার মাঠে জিতেছিল আর্জেন্টিনা। শুরুর দিকে বল দখলে এগিয়ে থেকে দ্রুত আক্রমণের যায় প্যারাগুয়ে। এবং এরই ফলস্বরূপ 21 মিনিটের সময় প্যারাগুয়ে এর প্লেয়ার ফাউলের শিকার হলে পেনাল্টি থেকে রোমেরো গোল করে এগিয়ে দেয় প্যারাগুয়েকে।

পিঠে চোট পেয়ে ২৯তম মিনিটে মাঠ ছাড়েন আর্জেন্টিনার মিডফিল্ডার এসেকিয়েল পালাসিওস। বদলি নামেন টটেনহ্যাম হটস্পার জিওভানি লো সেলসো।

41 তম মিনিটে সমতায় ফেরে আর্জেন্টিনা। টটেনহাম হটস্পারের খেলোয়ার জিওভানি লো সেলসো এর কর্নার থেকে হেড করে জালে বল পাঠান আর্জেন্টাইন প্লেয়ার গঞ্জালেজ। চার মিনিট পর এগিয়েও যেতে পারতো তারা। কিন্তু ডি-বক্সের বাইরে থেকে রদ্রিগো দে পলের জোরালো শট ঠেকিয়ে দেন প্যারাগুয়ে গোলরক্ষক। দ্বিতীয়ার্ধের শুরুতে দুটি দারুণ সুযোগ হাতছাড়া করেন লাউতারো মার্তিনেস। ৪৮তম মিনিটে ডি-বক্স থেকে একটুর জন্য শট লক্ষ্যে রাখতে পারেননি তিনি। দুই মিনিট পর বিপজ্জনক জায়গায় প্যারাগুয়ের এক জনের ব্যাকপাস পেয়ে যান ইন্টার মিলান স্ট্রাইকার। খুব কাছ থেকেও পারেননি শট লক্ষ্যে রাখতে। ৫৭তম মিনিটে লো সেলসোর ব্যাকপাস পেনাল্টি স্পটের কাছে পেয়ে নিচু শটে বল জালে পাঠান মেসি। কিন্তু আক্রমণের শুরুতে একটি ফাউলের ঘটনায় ভিএআরের সাহায্যে গোল দেননি রেফারি। ১৫ মিনিট পর দারুণ ফ্রি-কিকে গোল প্রায় পেয়েই যাচ্ছিলেন মেসি। ঝাঁপিয়ে কোনোমতে দলকে বাঁচান গোলরক্ষক আন্তোনি সিলভা। বল হাতে লেগে ক্রসবার ছুঁয়ে বাইরে চলে যায়।

ঘরের মাঠে হোঁচট খেলেও তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে উঠেছে আর্জেন্টিনা।

দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ব্রাজিল। তিন ম্যাচে সমান ৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে একুয়েডর। আর ৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে প্যারাগুয়ে।

পরের ম্যাচে বাংলাদেশ সময় আগামী বুধবার সকালে স্বাগতিক পেরুর বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। একই দিনে ঘরের মাঠে বলিভিয়ার মুখোমুখি হবে প্যারাগুয়ে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর