1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নাটোরের বড়াইগ্রামে করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারাভিযান।

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৬২ বার পোস্টটি পড়া হয়েছে

মুজাহিদ হোসেন ; স্টাফ রিপোর্টার;
১২ নভেম্বর বৃহস্পতিবার ২০২০

নাটোরের বড়াইগ্রামে করোনার দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ রোধে প্রচারাভিযান শুরু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বনপাড়াস্থ পৌরসভার সামনে নাটোর- পাবনা মহাসড়কে মানববন্ধন ও পৌর শহরের বিভিন্ন সড়কের পথচারী ও যাত্রীদের মধ্যে মাস্ক বিতরণ করে প্রচারাভিযানের আনুষ্ঠানিক যাত্রা শুরু করে উপজেলা প্রশাসন। মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) মোহাইমেনা শারমিন, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম প্রমূখ।
মানববন্ধনে উপজেলা প্রশাসন ও পৌরসভার কর্মকর্তা- কর্মচারী, ব্যবসায়ীসহ অন্যান্য স্থানীয় সুধীজনেরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, শীতের এই মৌসুমে করোনার দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে সরকার কঠোর অবস্থান গ্রহণ করেছে। এক্ষেত্রে ঘরের বাইরে এলে সকলকেই মাক্স পরিধান বাধ্যতামূলক করা হয়েছে। বক্তব্য কালে উপজেলা নির্বাহী অফিসার বলেন, আগামী সপ্তাহ থেকে সকল জনগণকে মাক্স পরিধানে বাধ্য করতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর