1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:০২ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

কুষ্টিয়ায় কিশোর গ্রুপের হামলায় হৃদয় নামে ছাত্র গুরুতর আহত।

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৬১ বার পোস্টটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় কিশোর গাংদের হামলায় হৃদয় নামে এক ছাত্র আহত হয়েছে। আজ দুপুর ১২ টার সময় শহরের ইসলামীয়া কলেজ মাকের্টের সামনে এ ঘটনা ঘটে। হামলাকারীরা স্থানীয়ভাবে কিশোরগ্যাং নামে পরিচিত। আহত ছাত্র হচ্ছে কুষ্টিয়া মজমপুর এলাকার মোহাম্মদ শেখের ছেলে হৃদয় হোসেন (১৯)।
হৃদয়ের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, এস কে সজিব, সিয়াম ও নিবিরদের নেতৃত্বে কিশোর গ্যাং সৃষ্টি করে মাদকদ্রব্য বিক্রি ও সেবনসহ এলাকায় বিভিন্ন খারাপ কাজ করে আসছে। সকালে মার্কেট করার উদ্দেশ্যে হৃদয়সহ তার বন্ধুদের সাথে করে কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাকের্টে যায়। ওৎ পেতে থাকা এস কে সজিব, নিবিরদের নেতৃত্বে হৃদয় ও তার বন্ধুদের উপর ধারালো ছোড়া দিয়ে আঘাত করে। এরপর স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চিকিৎসার পরামর্শ দেন এবং ১০ নং ওয়ার্ডে ভর্তি করান এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। তবে হৃদয়ের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
হৃদয়ের মা বলেন, হামলাকারীরা এলাকায় গ্যাং সৃষ্টি করে মাদক বিক্রিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তারা এরআগেও আমার ছেলেকে পিটিয়েছিল। আমি এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করবো।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, ঘটনাটি আমরা জেনেছি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর