1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:২০ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

উগ্রবাদী মানুষেরা স্বরূপকাঠীতে শ্লোগান দিয়ে উত্তেজনা সৃষ্টি করছে শিক্ষকের আপত্তিকর ফেইসবুক পোষ্ট।

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৯৯ বার পোস্টটি পড়া হয়েছে

উপজেলা প্রতিনিধি
অনিক রায়.

পিরোজপুরের স্বরূপকাঠীতে ইসলামকে অবমাননার উদ্যেশ্য করে ফেইসবুকে একটি আপত্তিকর লেখা পোষ্ট করে। যে কারনে নেছারাবাদের ধর্মপ্রান মুসলমানদের জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। উপজেলার সমুদয়কাঠী ইউনিয়নের মুক্তাহার গ্রামের পংকজ কুমার মন্ডল(শিক্ষক) এর ব্যবহৃত (Pankaj kumar mandol) ফেইসবুক আইডি থেকে পোষ্ট করা হয়। ফেইসবুকে ইসলামকে হেয় প্রতিপন্য মনেকরে অবমাননার উদ্যেশ্যে বলেন “সনাতনী হিন্দুগনের নেতৃত্বে আসতে হবে। উগ্রবাদী মানুষেরা স্বরূপকাঠীসহ সারা বাংলাদেশে শ্লোগান দিয়ে মিছিল করে উত্তেজনা সৃষ্টি করছে। তাই ঘরে বসে থাকলে চলবে না প্রতিবাদ করতে হবে”

বিষয়টি ফেইসবুক ব্যবহারকারীদের নজরে আসলে ধর্মপ্রান মুসলমানদের জনমনে ক্ষোভের সৃষ্টি হয় এবং এ নিয়ে বিভিন্ন ভাবে প্রতিবাদ জানিয়ে কমেন্ট করতে থাকে। গত ৮ নভেম্বর পংকজ কুমার মন্ডল এর ব্যবহৃত(Pankaj kumar mandol)ফেইসবুক আইডি থেকে তার ভুল বুঝতে পেরে পূনরায় একটি লেখা পোষ্ট করেন “ আমি কোনো জাতি, ধর্ম, বর্ণ বা ব্যাক্তিকে সামান্যতম হিংসা-বিদ্বেষ কিংবা কটাক্ষ করার উদ্দেশ্যে ঐ স্ট্যাটাসটি দেইনি।তথাপিও যদি কেহ আমার এই স্ট্যাটাসে মনে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি আন্তরিক ভাবে দুঃখিত এবং আমার এই অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা প্রার্থী।”
এ ব্যাপারে পংকজ কুমার মন্ডলের সাথে কথা হলে তিনি জানান, ।সাস্প্রতিক চট্রগামে হিন্দু ,বৈদ্য,খ্রিষ্টান ঐক্য পরিষদের লংমার্চ গন অবস্থানের পরিপ্রেক্ষিতে পোষ্টটি আমিই দিয়েছিলাম তবে কাউকে ছোট করার উদ্দেশ্যে নয়।জানা যায়, পংকজ কুমার মন্ডল উপজেলার মৈশানী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ইংরেজী বিষয়ে শিক্ষক হিসাবে দীর্ঘ দিন যাবৎ নিয়োজিত আছে।
তবে মুক্তা হারের এক বিশিষ্ট ব্যবসায়ী বলেন,স্বরূপকাঠী উপজেলার সাগরকান্দা গ্রামের শাহরিয়ার শিবিরের নেতা সে পংকজের বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টি করেছে।স্বরূপকাঠী থানায় তার নামে মামলা আছে এছাড়া ঢাকায় অনেক নাসকতা মুলক কাজের মামলা আছে। এখন এলাকায় সা¤প্রদায়িকতা বিনষ্ট করার চেষ্টায় লিপ্ত আছে তবে কোনো অঘটন সংগঠিত করার আগেই আইনগত ব্যাবস্থা গ্রহন করা উচিৎ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর