1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৪০ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ডাঃ মুশফিকুর রহমান শুভ বালিকা বিদ্যালয় রক্ষার দাবীতে শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ এর মানব-বন্ধন।

  • খবর পাবলিসের সময় বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৮৪ বার পোস্টটি পড়া হয়েছে

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।।
ডাঃ মুশফিকুর রহমান শুভ বালিকা উচ্চবিদ্যালয়টি গুড়িয়ে দিয়ে দখলে নেয়ায় এবং পুনরায় বালিকা উচ্চবিদ্যালয়টি পুনরায় চালু করার দাবিতে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী আজ ১১ নভেম্বর রোজঃ বুধবার ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে।

জানা গেছে, বালিকা উচ্চবিদ্যালয়টি ফিরে পেতে ছাত্র-ছাত্রীরা প্লেকার্ড, ফ্যাস্টুন, ব্যানার হাতে নিয়ে প্রধানমন্ত্রী, জেলা প্রশাসক, সিটি মেয়রের প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন।

এ সময় মানববন্ধনে অভিভাবকরা বলেন, প্রধানমন্ত্রী যেখানে নারী শিক্ষার উপর গুরুত্বারোপ করেছেন আর ময়মনসিংহ সিটি কর্পোরেশন তখন নারী শিক্ষাঙ্গন গুড়িয়ে দেয় জমির বৈধতার কারণে।

উনারা বলেন, সিটি কর্পোরেশনের মেয়র সরকারের অংশ হিসাবে সরকারের উন্নয়নের কাজ করে। সরকার নারী শিক্ষা উন্নয়নে গুরুত্ব ভাবে কাজ করছেন। অন্যদিকে মসিক বালিকা উচ্চবিদ্যালয়টি গুড়িয়ে দিয়ে সরকারের নারী শিক্ষা উন্নয়নে বাধাঁগ্রস্থ করছেন। কেন করছেন এটা আমাদের জানা নেই।

এসময় অভিভাকগণ আরও বলেন, স্কুলটির নামকরণ সাবেক ধর্মমন্ত্রী, ময়মনসিংহের মাটি ও মানুষের নেতা অধ্যক্ষ মতিউর রহমানের প্রয়াত পুত্র ডাঃ মুশফিকুর রহমান শুভর নামে নামকরণ করা হয়েছে বলে কি রাজনৈতিক প্রতিহিংসায় বালিকা উচ্চবিদ্যালয়টি গুড়িয়ে দেয়া হয়েছে।

উনারা আরও বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে উচ্ছেদকৃত স্কুলটি পুনরায় সচল না করা হলে মহাসড়ক অবরোধসহ নগরভবন ঘেরাও কর্মসূচি দেয়া হবে বলে ঘোষনা দেয়া হয়েছে আজকের মানববন্ধনে। মানববন্ধনে অভিভাক ও শিক্ষার্থীরা বলেন কেন গুড়িয়ে দেয়া হয়েছে তা আমাদের জানতে হবে।

জানতে পারি, আজকের মানববন্ধনে উপস্থিত ছিলেন উক্ত উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শাহাদাৎ হোসেন, ম্যানেজিংক কমিটির সদস্য জিন্নত আলী ফরাজি, কমিটির সদস্য আব্দুল ওয়াদুদ বাবুল, সহকারী শিক্ষক আশরাফ হোসেন রবিন, সাবিনা ইয়াসমিনসহ শত শত স্কুল শিক্ষার্থী।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর