1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:২৫ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

হাতের পাঁচ টা আঙুল যেমন সমান নয় সকল জনপ্রতিনিধির দেওয়া প্রতিশ্রুতিও তেমন একই নয়, সৈয়দ মনিরুল ইসলাম।

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৮৪ বার পোস্টটি পড়া হয়েছে

সারওয়ার জাহান ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আসন্ন পৌরসভার নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী ও জিকে ফাউন্ডেশনের কর্ণধার সৈয়দ মনিরুল ইসলাম, শিবগঞ্জকে নতুন রুপ দিতে চান, এবং শিবগঞ্জ পৌরবাসীকে এক নতুন শিবগঞ্জ উপহার দিতে চান, যা পৌরসভাবাসী আগে কখনো দেখেনি যেখানে পৌরসভা মেয়র হবে পৌরসভার একজন সৈয়দ মনিরুল ইসলাম নয়, মেয়র হবে পৌরসভার প্রতিটি সদস্য।

মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম বলেন, জনতা সাড়া দিচ্ছে, জনতা কথা বলছে, জনতা শুনছে, জনতা স্বপ্ন দেখছে, বারবার প্রতারিত জনতা শেষ বারের মতো আশার আলো দেখছে। আমরা প্রমাণ করে দিবো, জনতার এবারের স্বপ্নটা মিথ্যে ছিল না। মনে রাখবেন জনতার ভালোবাসার আরেক নাম সৈয়দ পরিবার, সৈয়দ পরিবার যা পারেন না তা সৈয়দ পরিবার বলেন না।
কথা ও কাজের মিলই সৈয়দ পরিবারকে অন্য উচ্চতায় নিয়ে গেছে এবং শুধু শিবগঞ্জ পৌরসভাবাসী নয় পুরো শিবগঞ্জ উপজেলাবাসীর গগনচুম্বী ভালোবাসা ও আন্তরিকতা ও আস্থার প্রতিক হিসেবে গড়ে উঠেছে, শিবগঞ্জ উপজেলা জুড়ে জনপ্রিয়তার শীর্ষে সৈয়দ পরিবার তাই পৌর মেয়র নির্বাচিত হলে পৌরসভাবাসী বুঝতে পারবে পৌরসভা কাকে বলে।

তিনি আরো জানান, আমি মেয়র নির্বাচিত হলে মেয়র আমি নয়, মেয়র হবে শিবগঞ্জ পৌরসভার প্রতিটা সদস্য, সকলে নিজে নিজেকে পৌর মেয়র মনে করবে, হাতের পাঁচ টা আঙুল যেমন সমান নয়. ঠিক তেমনি সকল জনপ্রতিনিধির দেওয়া প্রতিশ্রুতি একনয় প্লিজ অন্যদের সাথে “সৈয়দ পরিবারের” তুলনা করবেননা, উপরে একজন আছেন তিনি আল্লাহ তিনি সবকিছু দেখেন, আপনাদের উপস্থিতিতে তিনাকে হাজির নাজির রেখে বলছি আপনারা আমাকে নির্বাচিত করলে আপনাদের একটি পয়সাও চুরি হবেনা, প্রতিটি পয়সার জবাব দিহিতা থাকবে, আমাদের ট্যাক্সের টাকায় পৌরসভা চলে, আমি চাই আপনারা প্রতিটি টাকার হিসেব বুঝে নিবেন পৌরসভার একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে আছি, আমরা পৌরসভাকে এগিয়ে নিতে চাই, সকল দুর্নীতিকে বিদায় করতে চাই দেখিয়ে দিতে চাই পৌরসভা কাকে বলে।

শিবগঞ্জকে আধুনিক শিবগঞ্জ গড়ে জনতার স্বপ্নকে সত্যি করা এবং জনতাকে ভিন্নরুপে নতুন শিবগঞ্জ পৌরসভা উপহার দেওয়ার লক্ষেই তিনি মেয়র প্রার্থী নির্বাচন উপলক্ষে প্রতিদিনই বিভিন্ন ওয়ার্ডে, বিভিন্ন স্থানে উঠান বৈঠক, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাতকার ও সার্বিক দিক নিয়ে আলোচনা করছেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর