1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মণিরামপুরে চাষীদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৬৮ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

মণিরামপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২০২০-২১ অর্থ বছরে ভূট্টা, সরিষা, খেসাড়ী, টমেটে, পেঁয়াজ এবং মরিচসহ ১১ প্রকারের ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে এসময় উপজেলার শতাধিক কৃষকের মাঝে এই কৃষি প্রণোদনা বিতরণ করা হয়।
প্রান্তক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। উপজেলা কৃষি কর্মকর্তা হীরক কুমার সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা কুষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পদস্থ কর্মকর্তা কর্মচারীসহ প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা হীরক কুমার সরকার জানান, উপজেলার ১৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ১৯১০ জন প্রান্তিক কৃষকের মাঝে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উৎসাহ বাড়াতে ১১ প্রকারের বীজসহ পর্যাপ্ত পরিমান এমওপি ও ডিওপি সার প্রণোদনা হিসেবে প্রদান করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর