1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৩৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

আমতলীতে ইয়াবা দিয়ে ধরিয়ে দোকান ঘর দখলের অভিযোগে সংবাদ সম্মেলন।

  • খবর পাবলিসের সময় সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৬৪ বার পোস্টটি পড়া হয়েছে


বরগুনা প্রতিনিধি:
বরগুনার আমতলীতে স্বামীকে মাদক দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দিয়ে দোকান ঘর দখল করে নেয়ার অভিযোগে সকাল এগারোটায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেছেন আমতলী পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর স্ত্রী মোসা: ফাতেমা আক্তার কলি।
নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে মোসা: ফাতেমা আক্তার কলি তার লিখিত বক্তব্যে বলেন, গত ১০/১৫ দিন পূর্বে ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তার স্বামী মো. জান্নাতুল ফেরদাউস তার ৫ বছরে শিশু পুত্রকে হাফেজিয়া মাদ্রাসা থেকে বাসায় নিয়ে আসার পথে কিছু দুষ্কৃতীকারী লোক ইয়াবা দিয়ে পুলিশে ধরিয়ে দেয়। বর্তমানে জান্নাতুল ফেরদাউস বরগুনা জেল হাজতে রয়েছে। এ সুযোগে জান্নাতুল ফেরদৌসের আমতলী উপজেলা পরিষদ গেটের দক্ষিন পাশে বিগত ১৯৯৭ ইং বছর থেকে দোকান ঘর নির্মান করেন । যাহার জন্য বরগুনা জেলা পরিষদের কর্মকর্তা মো. মিজানুর রহমানের কাছে ১০ হাজার টাকা ও দিয়েছেন। দোকান ঘর নির্মান করে ১০ /১১ বছর ব্যবসা বানিজ্যও করে আসছেন। জান্নাতুল ফেরদাউস অসুস্থ থাকায় বর্তমানে ব্যবসায়ীক কার্যক্রম বন্ধ রয়েছে । কিন্তু গত ৬ নভেম্বর বরগুনা জেলা পরিষদ সদস্য মো. আবুল বাশার নয়ন মৃধা ও জেলা পরিষদ চেয়ারম্যানের শ্যালক মো. সোহাগ প্যাদা উক্ত ঘরটা ভেঙ্গে চুরে টমটমে করে নিয়ে যায়।
ফাতেমা আক্তার কলি আরো বলেন, আমি মহিলা মানুষ বাধা দিতে গেলে তারা অকথ্য ভাষায় গালাগাল করে ও খুন জখমের হুমকি দেয় । এ ঘটনায় আমতলী থানায় অভিযোগ দিলেও তারা থানার আদেশকে অমান্য করে ঘর উত্তোলনের চেষ্টা করতেছে। তাদের ভয়ে স্থানীয় সাধারন মানুষরাও কোন কথা বলেনা। এ ঘটনায় আমার স্বামীর দোকানের পজেশন. ও ঘরের মালামাল ফেরৎ পাওয়ার জন্য প্রশাসনের উচ্চ মহলের আশু হস্তক্ষেপ কামনা করছি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর