1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বগুড়ার শেরপুরে যুবলীগ নেতার বসতবাড়ী অবরুদ্ধ সংঘর্ষে আহত ১

  • খবর পাবলিসের সময় রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৭০ বার পোস্টটি পড়া হয়েছে

বগুড়ার শেরপুরে যুবলীগ নেতার বসতবাড়ী অবরুদ্ধ সংঘর্ষে আহত ১

বগুড়ার শেরপুর উপজেলার খামাকান্দি ইউনিয়নের খামারকান্দি হাটখোলা পাড়ার মোঃ আফসার আলীর ছেলে যুবলীগ নেতা সুলতান আহম্মেদ লিটন এর বসতবাড়ী অবরুদ্ধ করাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে। গত (৫ নভেম্বর) বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭ টার দিকে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।
সরেজমিনে দেখা যায়, খামারকান্দি হাট খোলা থেকে পুর্ব দিকে বয়ে যাওয়া পাকা রাস্তার সংলগ্ন মোঃ সুলতান আহম্মেদ লিটন এর বসত বাড়ি। পাকা রাস্তা থেকে শুরু করে বাড়ির মেইন গেট বরাবর বাঁশ ও কাঠ দ্বারা ঘেরাও করে অবরুদ্ধ করে রেখেছে এলাকার প্রভাবশালী দুলাল। প্রভাবশালী দুলাল একই গ্রামের মৃত সাকা উদ্দিনের ছেলে বলে জানা গেছে।
এবিষয়ে ভুক্তভোগী লিটন বলেন, দুলাল পেশী শক্তির বলে তার বাহিনী দিয়ে যে জায়গা ঘেরাও করেছে এবং নিজের জায়গা হিসাবে দাবী করছে সেটা উদ্দেশ্য প্রণোদিত। কারণ তার ঘেরা দেওয়া জায়গা দুলালের ছোট ভাই সাত্তারের মেয়ে মোছা: ছাবিনার নিকট হতে ২ শতাংশ জমি আমার ক্রয়কৃত। মূলত আমার সেই ক্রয়কৃত জায়গা জোরপূর্ভক ভাবে জায়গা তার বাহিনী দিয়ে দখল করে নেওয়াই তার মখামারকর্মী উদ্দেশ্য। প্রতিদিনের ন্যায় সকালে আমার বাবা গোয়াল থেকে গরু বের করে গরু রাখার জায়গায় গিয়ে দেখতে পায় উক্ত জায়গার গরুর খাবারের স্থান ভেঙ্গে ফেলে আমার ক্রয়কৃত জায়গায় বাঁশ দিয়ে বেড়া দেয়। এমন অন্যায়ের কথা বাবা বললে বাবার উপর দুলাল ও তার মেয়ে জামাই আব্দুল হালিম চরাও হয়। এক পর্যায়ে আমার বাবাকে শশুর জামাই ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পড়ে আমি চিৎকার শুনে বাড়ির বাহিরে এসে দেখতে পাই তারা আমার বাড়ির মেইন গেটসহ বাঁশ দিয়ে বেড়া দিয়েছে আমি বেড়া দেওয়ার কারণ জানতে চাইলে তারা আমাকে বেধরক মারপিট করে আমার মাথা ফাটিয়ে দিয়েছে ও তার বোন মেরিনা আমার বুকের বাম পাশে কামুর মেড়ে ক্ষত করে এবং জীবনে মেরে ফেলার হুমকিও দেয়। আমার চিৎকারে এলাকার লোকজন এসে আমাকে তাদের হাত থেকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তিনি এবিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে বলে জানান।
এবিষয়ে দুলালের সঙ্গে কথা বললে তিনি জানান, এতদিন পযর্ন্ত তারা আমার জায়গার উপর দিয়ে যাতায়াত করেছে। কিন্তু এখন আমার প্রয়োজনে আমি আমার জায়গা ঘেরাও করেছি।
এবিষয়ে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, এমন অভিযোগ পাওয়া মাত্র ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনআনুক ব্যবস্থা গ্রহন করা হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর