1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:১১ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নাটোরের সিংড়ায় বড়গাঁও গ্রামে মাদ্রাসায় নিয়োগের আগেই নিয়োগ বাণিজ্যের অভিযোগ

  • খবর পাবলিসের সময় রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৪৩ বার পোস্টটি পড়া হয়েছে

বেল্লাল হোসেন বাবু
স্টাফ রিপোর্টার:

নাটোরের সিংড়ার ২নং ডাহিয়া ইউনিয়নের বড়গাঁও গ্রামে
কে আর এইচ দাখিল মাদ্রাসায় ৩ পদে লোক নিয়োগের আগেই নিয়োগ বাণিজ্যের অভিযোগ উঠেছে। স্থানীয় বড়গাঁও গ্রামের শাহ আলম,নজরুল ইসলাম,মসলেম উদ্দিন সহ প্রায় ৪০জনের স্বাক্ষরিত উপজেলা নির্বাহী বরাবর অভিযোগে এই তথ্য পাওয়া গেছে। অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়,১৯৬২ সালে প্রতিষ্ঠিত বড়গাঁও আর কে এইচ দাখিল মাদ্রাসায় ১জন কম্পিউটার অপারেটর ,১জন আয়া এবং ১জন নিরাপত্তা কর্মী নিয়োগের জন্য পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি দিলে ৩ পদে মোট ৩৩জন প্রার্থী আবেদন করেন। প্রার্থীদের মেধা যোগ্যতা না করে ওই প্রতিষ্ঠানের সভাপতি গোলাম মোস্তফা,সভাপতি মুনসুর রহমান এবং কমিটির বিদ্যুৎসাহী হালিমুজ্জামানের যোগসাজসে ৩ পদে ৩ জনের কাছ থেকে ৮ লাখ টাকা করে নিয়ে নিজেদের ইচ্ছে মত নিয়োগ দেওয়ার প্রক্রিয়া করছেন। ইতিমধ্যে জমি ও সোনা গহনা বন্ধক রেখে প্রার্থীরা টাকাও দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এদিকে ভুক্তভোগী আবেদন কারী যোগ্য প্রার্থীরা গোপনে অর্থ লেদ দেনের খবর শুনে হতাশা ও দিশেহারা হয়ে পড়েছেন। এলাকাবাসী সুষ্ঠ তদন্ত সাপক্ষে নিয়োগ স্থগিত করে নিরপেক্ষ নিয়োগের দাবি জানান।
এবিষয়ে জানতে চাইলে বড়গাঁও দাখিল মাদ্রাসার সুপারেনটেনডেন্ট মোঃ গোলাম মোস্তফা বলেন,অভিযোগ সঠিক নয়। এখানকার কিছু মানুষ আছেন যারা বিভিন্ন সময়ে বিভিন্ন রুপ নেয়। সুবিধা না পেলেই তারা বিপক্ষে অবস্থান নেয়। প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সভাপতি মোঃ মুনসুর রহমান বলেন,অর্থের কোন লেন-দেন হয়নি। নিয়োগের ব্যাপারে আমার কোন ক্ষমতা নাই। প্রতিমন্ত্রী যাকে নিয়োগ দিবেন সেই নিয়োগ পাবে। যারা অভিযোগ করেছেন তারাই নিজ নিজ প্রার্থীকে নিয়োগ দেওয়ার চেষ্ঠা করছেন।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন বানু বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর