1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৫৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

আসন্ন শেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ বদরুল ইসলাম পোদ্দার (ববি)।

  • খবর পাবলিসের সময় রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১০৩ বার পোস্টটি পড়া হয়েছে


মোঃ শাহাদৎ হোসেন ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

আসন্ন পৌরসভা নির্বাচনে বগুড়ার শেরপুর পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ বদরুল ইসলাম পোদ্দার (ববি)। আাগামী ডিসেম্বরের শেষ অথবা জানুয়ারীর প্রথমদিকে মেয়াদোত্তীর্ণ পৌরসভাগুলোর নির্বাচন সম্পন্ন করার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। এ লক্ষ্যে শেরপুর পৌরসভা নির্বাচনে অংশগ্রহনেচ্ছুক মেয়র প্রার্থীরা নির্বাচনী মাঠে দৌড়ঝাঁপ শুরু করেছে। গতকাল উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থায় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেন মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী বদরুল ইসলাম পোদ্দার (ববি)। মেয়র প্রার্থী বদরুল ইসলাম পোদ্দার ববি শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শেরপুর পৌরসভার ৩বার নির্বাচিত কাউন্সিলর এবং শেরপুর ডি, জে মডেল হাইস্কুলের ম্যানেজিং কমিটির ৩বার নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্বপালনসহ একাধিক সামাজিক-সাংস্কৃতিক সাংগঠনের সাথে জড়িত রয়েছেন। গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে বদরুল ইসলাম পোদ্দার (ববি) বলেন, শেরপুর পৌরসভার মেয়র পদে ভোটাররা আমাকে নির্বাচিত করলে পৌরসভাকে আধুনিকায়ন, রাস্তা-ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, পানি নিষ্কাশন, বিশুদ্ধ পানি সরবরাহ, নাগরিকসেবায় পৌরসভার নিয়ন্ত্রনে চিকিৎসক নিয়োগ, চিকিৎসাসেবা ও বিনামূল্যে এ্যাম্বুলেন্স সেবাসহ একটি পরিস্কার-পরিচ্ছন্ন পৌরসভা উপহার দিতে চাই এবং সেই সাথে সকল গণমাধ্যমকর্মীদের ঐকান্তিক সহযোগীতা কামনা করছি।
বিশিষ্ট এই জনপ্রতিনিধি শেরপুর পৌরসভার ২নং ওয়াডের ৩ বারের নির্বাচিত কাউন্সিলর। কাউন্সিলর হিসাবে যেমন রয়েছে সফলতা তেমনি রয়েছে তার অনেক খ্যাতি। ২০০১ প্রথম কাউন্সিলর হয়ে রাস্তা ডেন ও লাইটিং শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক এবং ধর্মীয় উন্নয়নমূলক কাজের মাধ্যমে ব্যাপক সুনাম অর্জন করে ও অল্প সময়ে ওয়াডবাসীদের আর্শিবাদের পাত্র হন। কবি মৃত আব্দুর রউফ পোদ্দার এর ছয় সন্তানের মধ্যে চতুর্থ সন্তান বদরুল ইসলাম পোদ্দার (ববি)। তার বাবার জিবনের মতই রয়েছে তার সফলতা ও খ্যাতি। তার নানা মুখি কর্মকান্ডের ফলশ্রæতিতে পেয়েছে অনেক সম্মানীয় পদক। যেমন তৎকালীন সরাষ্টমন্ত্রী টুকুর কাছ থেকে রাজশাহী বিভাগীয় মানবতার সেবায় মাদার তেরেসা পদক ও সাবেক বিচারপতির নিকট থেকে নেতাজী সুভাষ বসু পদে ভূষীত হন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর