1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সীমাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে মোঃ সাইফুল ইসলাম সকলের দোয়াও আর্শিবাদ কামনায় ।

  • খবর পাবলিসের সময় রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১৪৫ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ শাহাদৎ হোসেন ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

বগুড়া শেরপুর উপজেলার ৯ নং সীমাবাড়ী ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং সীমাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মোঃ সাইফুল ইসলাম ৯ নং সীমাবাড়ী ইউনিয়নে সর্বস্তরের জনসাধারণের কাছে তাঁর জন্য দোয়া ও আর্শিবাদ কামনায়। বিভিন্ন সুত্রে জানা যায় , আসন্ন সম্ভাব্য নির্বাচনকে সামনে রেখে এ ৯নং সীমাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহী একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। এদের কেউ কেউ চেয়ারম্যান প্রার্থী হতে বিভিন্ন ভাবে প্রচার-প্রচারনা শুরু করেছেন। সরেজমিনে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, ৯নং সীমাবাড়ী ইউনিয়নে যে ক’জন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রয়েছে তাদের মধ্যে মোঃ সাইফুল ইসলামের প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন। এই নির্বাচনে ব্যাপারে বাংলাদেশ ক্রাইম সংগঠনের কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক ও জাতীয় মাতৃজগত পএিকার ভ্রাম্যমান প্রতিনিধি মোঃ শাহাদৎ হোসেনকে মোঃ সাইফুল ইসলাম বলেন, আওয়ামীলিগের অংঙ্গসংঠনের সকল নেতা কর্মিরা ও এলাকা বাসী আমাকে চেয়ারম্যান হিসেবে রায় দেয় , তাহলে সবার দোয়া ও আর্শিবাদ নিয়ে আমি চেয়ারম্যান নির্বাচন করতে আগ্রহী, তবে কিছু গন্যমান্য ব্যাক্তিবর্গ আমাকে নির্বাচনে মতামত দেন সে কারণেই নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছি।আমি এলাকার অবহেলিত মানুষসহ সর্বস্তরের জনগনের সেবা করতে চাই। আমি মনে প্রানে বিশ্বাস করি ৯নং সীমাবাড়ী ইউনিয়নের সর্বস্তরের ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। এ বিষয় জানতে চাইলে মোঃ সাইফুল ইসলাম বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ এলাকাবাসী ও আওয়ামীলিগের সকল নেতাকর্মি চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রাথী হতে ইচ্ছুক। তবে এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষতেও পাশে থাকব। তিনি আরো জানান, চেয়ারম্যান হলে ৯নং সীমাবাড়ী রাস্তা ঘাট উন্নয়ন, মাদক মুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকব। স্থানীয় এলাকাবাসীর অনেকেই বলেন, অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে মোঃ সাইফুল ইসলামকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সীমাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান হিসাব দেখতে চায়।সাধারণ মানুষের মধ্যে তার যে জনপ্রিয়তা রয়েছে। তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত নির্বাচনীয় প্রতিচ্ছুতি মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন জনগণকে উপহার দেবেন, একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করবেন। যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন। গরীব-ধনির ভেদাভেদ কে সমাজ থেকে বিলুপ্ত করার লক্ষ্যে কাজ করবেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর