1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

“চ্যাম্পিয়নস লিগে জয় দিয়ে শেষ ১৬ প্রায় নিশ্চিত বার্সার”

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৯১ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ রমজান ভূঁইয়া

ক্যাম্প নুয়ে বুধবার রাতে ‘জি’ গ্রুপের ম্যাচে ২-১ গোলে জিতেছে রোনাল্ড কুমানের দল। লিওনেল মেসি পেনাল্টি থেকে দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান জেরার্দ পিকে। শেষ সময়ে গোল করে ম্যাচ জমিয়ে তুললেও হার এড়াতে পারেনি ইউক্রেনের দল দিনামো।

চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে এমনিতেই বার্সেলোনা দুর্দান্ত। তারওপর চোট, কার্ড আর করোনাভাইরাসের জন্য দিনামো হারিয়েছে মূল দলের ১৪ জন খেলোয়াড়। শক্তি হারানো দলটিকে চেপে ধরে কুমানের দল।

পঞ্চম মিনিটের সময় ডিবক্সে মেসি ফাউলের সিকার হলে পেনাল্টি পায় বার্সা। এবং স্পট কিক থেকে গোল করে মেসি।

ষষ্ঠ মিনিটে পেদ্রির বুলেট গতির শট ক্রসবার কাঁপিয়ে গোললাইনে পড়ে বাইরে চলে যায়। এবং এর পর ই সহজ সুযোগ মিচ করে আতোয়ান গ্রীজম্যান। সপ্তদশ মিনিটে সফরকারীদের ত্রাতা রুসলান নেশচেরেত। মেসির আড়াআড়ি শট দারুণ দক্ষতায় ঝাঁপিয়ে ব্যর্থ করে দেন ১৮ বছর বয়সী গোলরক্ষক।

এরপর ধীরে ধীরে আক্রমণে যায় দিনামো। ৩৫তম মিনিটে প্রায় সমতাও ফিরিয়ে ফেলেছিল দলটি। ভিটালি বুইয়ালস্কির শট দারুণ দক্ষতায় ফিরিয়ে দেন চোট কাটিয়ে মৌসুমে প্রথমবারের মতো মাঠে নামা গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন।

৪২তম মিনিটে ব্যবধান বাড়ানোর দুটি সুযোগ হাতছাড়া হয় বার্সেলোনার। সের্জিনো দেস্তের ক্রসে পেদ্রির শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। পরে মেসির শট একজনের গায়ে লেগে বার ঘেঁষে বাইরে চলে যায়।

বার্সেলোনার আক্রমণের ঝাপটা সামলে ৫৩তম মিনিটে প্রতি আক্রমণ থেকে আবার সুযোগ আসে সফরকারীদের সামনে। এবারও ভোলোদিমির শেপেলিয়েভের চেষ্টা দারুণ দক্ষতায় এগিয়ে এসে ব্যর্থ করে দেন গোলরক্ষক।

৭৪তম মিনিটে আর জাল অক্ষত রাখতে পারেননি টের স্টেগেন। একটি ফ্লিক তিনি ঠিক মতো বিপদমুক্ত করতে পারেননি। ছুটে এসে এবার তাকে পরাস্ত করে জাল খুঁজে নেন টিসাইহানকভ।

টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে রয়েছে বার্সেলোনা। দিনের অন্য ম্যাচে ফেরেন্সভারোসকে হারানো ইউভেন্তুস ৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে। নিজেদের মধ্যে ড্র করা দিনামো ও ফেরেন্সেভারোসের পয়েন্ট এক করে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর