1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:১৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

স্বরূপকাঠি প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৮৫ বার পোস্টটি পড়া হয়েছে

শেখর মজুমদার স্টাফ রিপোটার

প্রথম পাতা » গণমাধ্যম » নজরুল সভাপতি আজাদ সম্পাদক-স্বরূপকাঠি প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত

নজরুল সভাপতি আজাদ সম্পাদক নজরুল সভাপতি আজাদ সম্পাদক

পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) প্রেসক্লাবে মোঃ নজরুল ইসলাম (সমকাল) সভাপতি ও একে আজাদকে (ভোরের কাগজ, সিএনএন বাংলা) সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।
রোববার বিকেলে প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভায় সকল সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক ওই কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মো. হালিমুর রহমান শাহীন (ইত্তেফাক), মো. হযরত আলী হিরু (মোহনা টিভি ও কালের কন্ঠ), যুগ্ম সম্পাদক ফয়সাল হাসান সুজন (বিজয় টিভি), মো. রুহুল আমিন মোল্লা (আমাদের অর্থনীতি), অর্থ সম্পাদক ধীরেন হালদার (সংবাদ), সাংগঠনিক সম্পাদক-আনোয়ার হোসেন (দৈনিক সুন্দরবন), দফতর সম্পাদক মো. হাবিবুল্লাহ মিঠু (ইনকিলাব,পিরোজপুর কন্ঠ), প্রচার সম্পাদক-জাহীদ হোসেন (সংবাদ দিগন্ত), ক্রীড়া সম্পাদক-রুহুল আমিন (ভোরের ডাক), সাংস্কৃতিক সম্পাদক- রবিন দাস (গ্রামের সমাজ), সদস্য-একেএম কাওসার উদ্দিন তালুকদার (যুগান্তর), মো.আতিকুল ইসলাম লিটু (নয়াদিগন্ত), মো. আসাদুজ্জামান (আজকের পরিবর্তন), মো. মনির হোসেন (আজকের বার্তা), এস আর রাজু (ভোরের দর্পন), মো. রিয়াজ মাহমুদ (আমাদের নতুন সময়), মাসুদুল আলম অপু (জনবানী), মো. তুহীন আহসান (৭১ বাংলা), মিজানুর রহমান (এস টিভি বাংলা ও তৃতীয় মাত্রা)। এছাড়াও মাসূম আহম্মেদ, এমএস বাবুল, নার্গিস জাহানকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট উপদেষ্ঠা কমিটি গঠন করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর