1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনা জেলাধীন বেতাগী থানার ৬নং কাজিরাবাদ ইউনিয়নের চান্দখালি বাজারে, ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল।

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১১৭ বার পোস্টটি পড়া হয়েছে


‌শেখ নাহিদ, ৬নংকাজিরাবাদঃ

‌বরগুনা জেলাধীন বেতাগী থানার চান্দখালি বাজারে ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবীর (সা.) কে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে- ৬নংকাজিরাবাদ ইউনিয়নের অসংখ্য ইসলাম ধর্মপ্রাণ মুসলিম তাওহীদ জনতা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।
‌‌মঙ্গল বিকাল ৪ ঘটিকায় চান্দখালি বাজার কেন্দ্রীয় মসজিদের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ৬নং কাজিরাবাদ ইউনিয়নের সর্বস্তরের মুসলিম জনগণ।
‌‌ এ সময় উপস্থিত ছিলেন, জনাব দেলোয়ার হোসেন মঞ্জু ,
‌সাধারণ সম্পাদক,(ভারপ্রাপ্ত) ৬নং কাজিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ, হাফেজ মোহাম্মদ কাওসার,প্রধান শিক্ষক, বকুলতলী হাফেজিয়া মাদ্রাসা
‌,মাওঃমোঃ নুরুন্নবী, ঈমাম,চান্দখালি কেন্দ্রীয় মসজিদ, এবং শায়েখ আঃহামিদ, বকুলতলী খানকায় মাহমুদীয়া মাদ্রাসা সহ আরো অনেক আলেমগন।
‌‌আলোচনা সভায়, বক্তারা বলেন ফ্রান্সের সাথে বাংলাদেশের সব রকম কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে, বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ফ্রান্স সরকারের বিরুদ্ধে আনুষ্ঠানিক নিন্দা, ইসলাম ও রাসূল (স.)কে অবমাননার জন্য ফ্রান্সের প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা প্রার্থণা, অবিলম্বে O.I.C.তে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা জ্ঞাপন ও বাংলাদেশে ইসলাম ও মহানবী (স.) বিরুদ্ধে কটুক্তি বন্ধে কঠোর শাস্তির আইন প্রণয়ন করার জোর দাবি জানান।
‌‌এ সময় বক্তারা বলেন, ম্যাক্রোর জানা দরকার, পৃথিবীর বুকে ইসলাম রয়েছে, আর কিয়ামত পর্যন্ত থাকবে
‌ইনশা-আল্লাহ,, বরং যারা ইসলামকে মুছে ফেলার জন্য চেষ্টা করেছে তাদেরকেই পৃথিবী থেকে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে হয়েছে।
‌তাই ম্যাক্রোকে বলতে চাই,নিশ্চিত জেনে রাখো, ইসলামকে কখনো মুছে ফেলতে পারবে না, সুতরাং সাবধান হয়ে যাও, পরিনতি ভালো হবে না,অবিলম্বে ক্ষমা চাওয়ার আহ্বান জানান ধর্ম প্রান মুসলিম জনতা।
‌‌তারা আরো বলেন যে, ইসলামের বিরুদ্ধে যে কেউ কোন রকম কটুক্তি করলে, সকল মুসলিম ঐক্য হতে সময় লাগবে না,”ইনশাআল্লাহ “

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর