1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ম্যাঁ’ক্রো সুর পাল্টািয়ে বললেন মহানবীর কার্টুন আঁকাকে সমর্থন করি না

  • খবর পাবলিসের সময় রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৪০৪ বার পোস্টটি পড়া হয়েছে

এম আরিফুল ইসলাম বরিশাল ব্যুরোঃ

নবী (সাঃ)’কে বিদ্রূ’প করে কা’র্টুন প্রকাশে সমর্থন ও ইসলাম বিদ্বে’ষী মন্তব্যে’র কারণে সৃষ্ট তীব্র প্র’তিক্রিয়ার মুখে ভোল পা’ল্টালেন ফরাসি প্রেসি’ডেন্ট ইমানুয়েল ম্যা’ক্রোঁ।
বললেন নবী (সাঃ) কা’র্টুন আঁকা’কে আমি সমর্থন করি না। কেননা রাসূলের (সা.) অ’বমাননা করা’য় মুসলমান’দের অনুভূতি কেমন হতে পারে, তা আমি বুঝতে পারি।
কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা’কে দেওয়া একান্ত সাক্ষাৎকারে ফ্রান্সে’র প্রেসি’ডেন্ট এসব কথা বলেন। শনিবার (৩১ অক্টোবর) আল জাজিরা আরবি সাক্ষাৎকার’টি প্রকাশ করে।
ম্যা’ক্রোঁ বলেন, ‘ব্যা’ঙ্গচিত্র প্রদর্শন করা ফ্রান্সে’র কোনো সরকারি প্রকল্প বা উদ্যোগ ছিল না। এটি একটি বে’সরকারি স্বাধীন ও স্বত’ন্ত্র সংবাদপত্রে’র কাজ। পত্রিকা’গুলো সরকারে’র অনুগত নয়। কা’র্টুন এঁকে নবী (সাঃ) অ’বমাননা করায়’ মুসলমান’দের অনুভূতি কেমন হতে পারে, তা আমি বুঝতে পারি।
ম্যাঁ’ক্রো বলেন, মহানবীর কার্টুন আকাঁ’কে সরকার সম’র্থন করবে না বলে জো’র দিয়েছিলো। কিন্তু কথা বি’কৃতভাবে উপস্থাপিত হওয়া’য় মানুষ মনে করেছে, তিনি কা’র্টুনগুলো সমর্থন করেন।
সাক্ষাৎকারে যারা ইসলাম বি’কৃত করে তাদের আচরণে মুসলমান’রা সবচেয়ে বেশি ক্ষ’তিগ্রস্থ হয় বলেও মন্তব্য করেন ফরাসি প্রেসি’ডেন্ট।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর