1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:১১ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

পায়ে হেঁটে ১৫০ কি.মি পথ পাড়ি দিবে বাংলাদেশ স্কাউটস, রোভার অঞ্চলের। ময়মনসিংহ ও জামালপুর জেলার ২ জন রোভার বিশ্বজিৎ মন্ডল ও মোঃ শাকিল খান।

  • খবর পাবলিসের সময় রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৫১ বার পোস্টটি পড়া হয়েছে

শাকিল , ময়মনসিংহ প্রতিনিধি

১৫০ কিলোমিটার পথ পায়ে হেঁটে পরিভ্রমণ করবে বাংলাদেশ স্কাউটস, রোভার অঞ্চলের। ময়মনসিংহ ও জামালপুর জেলার ২ জন রোভার, ময়মনসিংহ মুক্ত স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট সেবা স্তরের বিশ্বজিৎ মন্ডল ও মেলান্দহ মুক্ত রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট সেবা স্তরের মোঃ শাকিল খান । এ সময় ‘নিরাপদ সড়ক চাই’ স্লোগানে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম এ অংশগ্রহন করবে তারা।

আজ রবিবার ০১ নভেম্বর থেকে ৫ নভেম্বর ২০২০ ইং পর্যন্ত পরিভ্রমন চলবে। পরিভ্রমণকারী রোভার — দলনেতা বিশ্বজি মন্ডল ও সহকারি দলনেতা মোঃ শাকিল খান। পাঁচ দিন ব্যাপি এ কার্যক্রমে তারা ময়মনসিংহ জেলা রোভার ভবন থেকে তারাকান্দা, ফুলপুর, নকলা, নালিতাবাড়ি, শেরপুর, জামালপুর, নান্দিনা হয়ে আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র মুক্তাগাছা পযর্ন্ত পায়ে হেঁটে পরিভ্রমণ করবেন এছাড়াও ইভটিজিং এর কুফল এবং এ সম্পর্কে সচেতনতা সৃষ্টি, করোনাভাইরাস প্রতিরোধ সম্পর্কে সচেতনতা সৃষ্টি, হ্যান্ড ডস্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণসহ নানা সামাজিক কাজে অংশগ্রহন করবেন তারা।

পরিভ্রমণকারী দলের কার্যক্রম প্রধান অতিথি হিসেবে উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ স্কাউটস, রোভার অঞ্চলের সম্পাদক জনাব, এ কে এম সামসু জামান, কমিশনার- পেফেসর শাহ মোঃ জিয়াউল হক, কোষাধ্যক্ষ- মোঃ সাইফুল ইসলাম।

পরিভ্রমণ পথে তারা বিভিন্ন গুরুত্বপূর্ণ দর্শনীয় স্থান, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ অফিস ইত্যাদি পরিদর্শন করবে এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবে।

উল্লেখ্য, রোভার স্কাউটস এর যে সর্বোচ্চ সম্মান ‘প্রেসিডেন্ট’স রোভার স্কাউট এ্যাওয়ার্ড’ প্রাপ্তির লক্ষ্যে পরিভ্রমণ ব্যাজ অর্জন করতে এ কার্যক্রম সম্পন্ন করতে হয়, যা স্কাউটিংয়ে র‌্যাম্বলিং বা পরিভ্রমণ নামে পরিচিত।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর