1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মানিকগঞ্জ গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত,,

  • খবর পাবলিসের সময় বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৪১ বার পোস্টটি পড়া হয়েছে

বাবুল আহমেদ মানিকগঞ্জ প্রতিনিধি,

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর গ্রামের ইয়াদ আলী খানের বাড়ীতে গ্রামগঞ্জের প্রাচীন ঐতিহ্যবাহী বিরাট লাঠি বাড়ি খেলা অনুষ্ঠিত হয়।

লাঠি বাড়ি খেলায় চকমিরপুর গ্রামের রমজান বি এস সির সভাপতিত্বে উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক থানা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো.মহিদুর রহমান মুক্তা,অবসর প্রাপ্ত সাজেন্ট ফারুক আহমেদ,আওয়ামীলীগ নেতা বুলবুল ও আব্দুর রহিম,যুবলীগ নেতা মো.মাসুদুর রহমান, সমাজ সেবক আরশেদ আলী,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিন্টু মিয়া,সমাজসেবক মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানটি আশপাশের প্রায় ১০গ্রামের প্রায় ৫হাজার লোক লাঠি বাড়ি খেলাটি উপভোগ করেন।অনুষ্ঠান শেষে অংশ গ্রহণকারী সবাইকে পুরস্কার প্রদান করা হয় ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি সাবেক চকমিরপুর ইউপি চেয়ারম্যান মো.মহিদুর রহমান মুক্তা বলেন এই খেলাটি আমাদের পূর্ব পুরুষ হতে চলে আসছে খেলাটি অত্যন্ত আনন্দ দায়ক তাই আমাদের এই প্রাচীন ঐতিহ্য নষ্ট করা যাবেনা যেভাবেই হোক খেলাটি টিকিয়ে রাখতে হবে।আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার দেশকে এগিয়ে নেওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। এদিকে আমাদের মানিকগঞ্জ-১আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান ভাই আমাদের এলাকায় ব্যাপক উন্নয়ন করে চলছে তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন এই আশা করছি আপনাদের কাছে ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর