1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

“পদত্যাগ করল বার্সা বোর্ড সভাপতি বার্তেমেউ”

  • খবর পাবলিসের সময় বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৪১৬ বার পোস্টটি পড়া হয়েছে

মো রমজান ভূইয়া

ক্লাবের চলমান সংকট থাকা সত্ত্বেও সাম্প্রতিক মাসগুলিতে ক্রমবর্ধমান চাপের মধ্যে থাকেন তিনি। মঙ্গলবার সন্ধায় বোর্ডের মিটিং এ তিনি এ কথা যানায়। তিনি সহ বোর্ডের তার অধীনে থাকা সকল কর্মকর্তা ও তার সাথে পদত্যাগ করে। অথচ একদিন আগেও সভায় বসে বার্তেমেউ জানিয়েছিলেন, পদত্যাগের কোন চিন্তাই তার মাথায় নেই। তবে এরই মধ্যেই বদলে গেল সমস্ত হিসেব নিকেশ। নভেম্বরে অনাস্থা ভোটের আগেই তিনি এই পদ ছাড়লেন বলে খবরে প্রকাশ করে মার্কা। টানা ছয় বছর দায়িত্বে থাকার বার্তেমেউ দলের উঠানামার সঙ্গে বিতর্কে জড়িয়েছেন অনেকবার। গত চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের সঙ্গে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পরই বার্সার ঘরে লাগে আগুন। তাদের ইতিহাসের সেরা নায়ক লিওনেল মেসি জানিয়ে দেন তিনি আর থাকতে চান না বার্সেলোনায়। কিন্তু মেসিকে আটকে রাখতে রিলিজ ক্লজ ইস্যু সামনে নিয়ে আসেন বার্তেমেউ। যার জেরে ক্লাব ছেড়ে যেতে পারেননি মেসি। তবে গোলডটকমের সঙ্গে এক সাক্ষাতকারে মেসি রাখঢাক না করেই সমালোচনা করেন বার্সেলোনার কর্তাদের। তার কথায় বেরিয়ে আসে বার্সেলোনার পেছনে হাঁটার কারণ।
মেসিকে ধরে রাখতে পারলেও পরিস্থিতি খুব একটা অনুকূলে আসছিল না বার্তেমেউর। নিয়মতান্ত্রিক অনাস্থা ভোট তার বিপক্ষে যাওয়ার সম্ভাবনাই ছিল বেশি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর