1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ঠাকুরগাঁওয়ে ইয়াবা সহ গ্রেফতার ১ জেলা পুলিশের সংবাদ সম্মেলন।

  • খবর পাবলিসের সময় বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১১৩ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল নোমান,
ঠাকুরগাঁও প্রতিনিধি:-

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ি আবু সাঈদ (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় অপর সহযোগি আমানুল্লাহ ওরফে আমান (৪৫) পালিয়ে যায়।

বুধবার ২৮ অক্টোবর এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছে ঠাকুরগাঁও জেলা পুলিশ।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মো: আব্দুল্লাহ, ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম প্রমুখ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামাল হোসেন জানান, গত মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বিআরটিসি কাউন্টার এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি টিম। এ সময় বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া দলুয়া গ্রামের সামসুদ্দিনের ছেলে আবু সাঈদ (২১) কে ১২ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এ সময় অপর সহযোগি একই ইউজেলার বেলসারা (ধরিয়া বেলসারা) গ্রামের জোসেফ আলীর ছেলে আমানুল্লাহ ওরফে আমান (৪৫) একটি ব্যাগ রেখে পালিয়ে যায়। ওই ব্যাগ থেকে আরও ৩ হাজার পিস ইয়াবা জব্দ করে ডিবি পুলিশ। পরবর্তিতে আবু সাঈদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী এ ঘটনায় জড়িত থাকায় বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া গ্রামের সামসুল হকের ছেলে শাজাহান (২৩), হারুন অর রশিদ (৪০) ও দুলাল হোসেন (৩১) কে ধরতে তাদের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তারা পালিয়ে গেলেও বাড়ি থেকে ১২০ পিচ ইয়াবা, ৮৫টি গ্রামীন সিমকার্ড, ১৮ টি রবি সিম কার্ড ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ঘটনায় বালিয়াডাঙ্গী ও সদর থানায় মাদক দ্রব্য আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর