1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:০৯ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনার বদরখালীতে চেয়ারম্যান শরীফ ইলিয়াস আহমেদ স্বপন এর পূজা মন্ডব পরির্দশন

  • খবর পাবলিসের সময় সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৫৬ বার পোস্টটি পড়া হয়েছে


বরগুনা সংবাদদাতা
সর্ববৃহৎ ধমীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বদরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বরগুনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বরগুনা সদর উপজেলার ১নং বদরখালী ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান শরীফ ইলিয়াস আহমেদ স্বপন ইউনিয়নের বিভিন্ন মন্দির পরির্দশন মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেছেন। আজ সোমবার শুভ বিজয়া উপলক্ষে শারদীয় দুর্গা পূজার দশমীর দিন এ মন্দির পরির্দশন করেন তিনি,এ সময় প্রত্যেক মন্দির এর কমিটির হাতে নগদ আর্থিক সহযোগিতা মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন তিনি।
পূজামন্ডব পরির্দশনকালে শরীফ ইলিয়াস আহমেদ স্বপন বলেন-আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী,আশা করি মনোনয়ন পেলে আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারবো,বিজয়ী হয়ে আমি বদরখালী ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলি উন্নয়ন করতে চাই,তিনি আরো বলেন বরগুনা জেলা আওয়ামীগের সভাপতি ও সাবেক মন্ত্রী ও মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বরগুনা-১ আসনের এর সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি এর দিক নির্দেশনায় আমার পথ চলা। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে ব্যাপক উন্নয়ন করেছেন তারই ধারাবাহিকতায় বদরখালী ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং কাজ চলমান রয়েছে। তিনি ইউনিয়ন বাসীর কাছে দোয়া কামনা করে। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য উপস্থিত ছিলেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর