1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:০৪ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মাদারীপুরে নদী ভাঙ্গনে নির্ঘুম রাত কাটছে এলাকাবাসী

  • খবর পাবলিসের সময় রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৬৮ বার পোস্টটি পড়া হয়েছে

আরিফুর রহমান সিনিয়র স্টাফ রিপোর্টার মাদারীপুরঃ

মাদারীপুরে হঠাৎ করেই আবার আড়িয়াল খাঁ নদের ভাঙ্গন দেখা দিয়েছে। শনিবার রাতে সদর উপজেলার উত্তর পাঁচখোলা এলাকার দুটি ইট ভাটার একাংশ, ৬টি বসতঘর ও ৩শ’ মিটার সড়ক নদে বিলীন হয়ে গেছে।

স্থানীয়রা জানায়, আড়িয়াল খাঁ নদে পানি কমতে শুরু করায় দেখা দিয়েছে ভাঙ্গন। হঠাৎ করেই রাতে উত্তর পাঁচখোলা এলাকার দুটি ইট ভাটার একাংশ, ৩শ’ মিটার সড়ক ও ৬টি বসতঘর নদে বিলীন হয়ে যায়। এতে মানবেতর জীবনযাপন করছে নদের পাশের বাসিন্দা। সড়ক নদে বিলীন হওয়ায় যাতায়াতে মারাত্মক সমস্যায় পড়েছেন ওই এলাকার বাসিন্দারা। এমনকি এখনো রয়েছে ভাঙ্গন আতঙ্ক। ব্যক্তিগত উদ্যোগে কেউ কেউ ইট, সুরকি ও বালুর বস্তা ফেলে ভাঙ্গন ঠেকানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তা পর্যাপ্ত না হওয়ায় দ্রুত ভাঙ্গন রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনে সরকারের সহযোগিতা চেয়েছে ভুক্তভোগীরা।

নদের ভাঙনে ক্ষতিগ্রস্ত এ.কে.বি ইট ভাটার মালিক আঃ মান্নান খান বলেন, শনিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত হঠাৎ করে আড়িয়াল খা নদে ভাঙন শুরু হয়। আমার ইট ভাটার একাংশ নদে বিলীন হয়ে যায়। নদের পাড়ে প্রায় ১৫ লাখ ইট স্তুপ করে রাখা ছিল। ভাঙনে আমার স্তুপ করা ইট নদে বিলীন হয়ে যায়। সরকার যেন দ্রুত ভাঙন রোধে ব্যবস্থা গ্রহণ করে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর