1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বগুড়ায় আদমদিঘী থানা পুলিশের অভিযানে ৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩!

  • খবর পাবলিসের সময় শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৮৪ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ মাহিদুল হাসান (মাহি) স্টাফ রিপোর্টার: বগুড়ায় ৬০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত (২৪ অক্টোবর) শনিবার দুপুর পৌণে ১২টার দিকে আদমদিঘী বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলেন- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার অলি উদ্দিনের ছেলে আলমগীর(২৮), টাংগাইল জেলার কালিহাতি থানার আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম(৩০) এবং বরিশাল জেলার বানারিপাড়া থানার ইলিয়াস হোসেনের ছেলে রিপন(৫২)। এসময় তাদের কাজে ব্যবহৃত ইসুজি ট্রপার জিপ( ঢাকা মেট্রো ঘ-১১-৩৩৫৬) জব্দ করা হয়।
পুলিশ জানায়, নারায়ণগঞ্জ থেকে গাঁজা বহনকারী একটি জিপ নওগাঁর বদলগাছি যাচ্ছে গোপন সূত্রে এমন সংবাদ পেয়ে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা’র নির্দেশনায় আদমদিঘি সার্কেলের এএসপি কেএম এরশাদের নেতৃত্বে অফিসার ইনচার্জসহ থানার একদল পুলিশ আদমদিঘি থানা বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। জিপটি এলে সেটাকে চ্যালেঞ্জ করে তল্লাশি করে ৬০ কেজি গাঁজা পাওয়া যায়।
আদমদিঘী সার্কেলের এএসপি একে এম এরশাদ জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়া এই মাদক চালানের মূল হোতাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর