1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নাটোরের সিংড়ায় পৌর এলাকার জরুরী ৮০০ নাম্বারযুক্ত বইয়ের মোড়ক উন্মোচন ব্যতিক্রম নির্বাচনী প্রচারনা শুরু কামরানের

  • খবর পাবলিসের সময় শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৮০ বার পোস্টটি পড়া হয়েছে

বেল্লাল হোসেন বাবু
স্টাফ রিপোর্টার,নাটোরঃ

নাটোরের সিংড়া পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে ব্যতিক্রমী নির্বাচনী প্রচারনা শুরু করলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান।

শনিবার সকাল ১০ টায় তিনি নিজ ওয়ার্ড চাঁদপুর থেকে এ প্রচারনা শুরু করেন। মানুষের সেবার দ্বার ঘরে ঘরে পৌছানোর লক্ষে বিভিন্ন অফিস, আদালত, শ্রেনী, পেশা, ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ৮ শ নাম্বার সম্বলিত বইয়ের মোড়ক উন্মোচন এবং বই বিতরন করেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি শাহজাহান আলী, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তাজুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মন্জুর শাহ আলম সাগর, অগ্রগতি ক্লাবের সভাপতি শেখ তিতুমীর, ইটালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিল্টন আহমেদ মিঠুসসহ আরে অনেকে।

এসময় তিনি বলেন, ন্যায় নীতি, সততা ও আদর্শ আমার শক্তি, জনগন আমার সাহস। জনগনের পাশে থেকে রাজনীতি করতে চাই। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে সীমাবদ্ধতা থাকায় সিংড়া পৌরসভার মেয়র হিসেবে জনসেবা করতে চাই। যেহেতু এটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। এখানে থেকে অনেক সেবা মুলক কাজের সুযোগ আছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর