1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ঠাকুরগাঁও রুহিয়ায় পুজা মন্ডপ পরিদর্শনে আ.লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ সেন এমপি

  • খবর পাবলিসের সময় শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৬৯ বার পোস্টটি পড়া হয়েছে

ক্রাইম রিপোর্টার মোঃ সোহেল রানা

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়ায় পুজা মন্ডপ পরিদর্শন করলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক পানি সম্পদমন্ত্রী ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।
শনিবার(২৪ অক্টোবর)শারদীয় দূর্গা পুজার মহা অষ্টমীতে রমেশ চন্দ্র সেন তার সহধর্মিণী সহ রামনাথ হাট শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপে পুজা অর্চনা শেষে রুহিয়া থানাধীন মধুপুর শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপ, মুজামন্ডলহাট শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপ, ঢোলারহাট শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপ, বড়দেশ্বরী শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপ, ফাড়াবাড়ী সার্বজনীন দূর্গা মন্ডপসহ বিভিন্ন দূর্গা মন্ডপ পরিদর্শন করেন।
পুজা মন্ডপ পরিদর্শনকালে তিনি বলেন, ধর্ম যার যার উৎসব হোক সবার- এ চিন্তাধারা থেকে ঠাকুরগাঁওয়ের সকল ধর্মের মানুষ শারদীয় দূর্গোৎসব পালন করে আসছে। এবারেও তার ব্যাতিক্রম ঘটেনি। তিনি সমগ্র জেলাবাসিকে শারদীয় শুভেচ্ছা জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন, রুহিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্ত রঞ্জন রায়, ২০ নং রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম্যান অনিল চন্দ্র সেন, ২১ নং ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার নির্মল, রুহিয়া থানা আওয়ামী লীগ সহ দপ্তর সম্পাদক গনেশ চন্দ্র সেন, সদর উপজেলা পূজা উৎযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক রাম কৃষ্ণ রায়, রুহিয়া পশ্চিম ইউপি সদস্য বিকাশ চন্দ্র সেন (ঠাকুর) প্রমূখ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর