1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ঠাকুরগাঁও,হরিপুরে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৯৩ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ সোহেল রানা ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নাসরিন আক্তার(৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে এগারোটার সময় হরিপুর উপজেলার মরাধার গ্রামে আটক মাদক ব্যবসায়ীর বাসায় অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

নারী মাদক ব্যবসায়ী নাসরিন আক্তার ওই এলাকার কূখ্যাত মাদক কারবারি খলিল হোসেন এর স্ত্রী।

আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে মাদকসহ নারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম। তিনি আরও জানান, এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে হরিপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো: রবিউল ইসলাম জানান, গোপন সংবাদে অবগত হয়ে ডিবি পুলিশের একটি টিম হরিপুর থানাধীন মরাধার গ্রামের মাদক ব্যবসায়ী খলিল হোসেনের বাসায় অভিযান চালায়।
এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তার স্ত্রী নাসরিন আক্তার দৌড়ে পালাতে গেলে তাকে আটক করা হয়।

এসময় তার হাতে রক্ষিত একটি প্লাষ্টিকের ব্যাগে ৫০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এ অবস্থায় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তার গোয়ালঘরে গিয়ে খড়ের ভিতর থেকে আরও একটি বস্তায় রাখা ১০০ বোতল ফেন্সিডিল বের করে দেয়।
পরে ১৫০ বোতল ফেন্সিডিল সহ নারী মাদক ব্যবসায়ী নাসরিন আক্তারকে ডিবি হেফাজতে নেওয়া হয় এবং পরবর্তীতে তার নামে হরিপুর থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর