1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ময়মনসিংহে ১০৮টি পুজামন্ডপে নগদ অর্থ সহযোগীতা প্রদান করলেন – রওশন এরশাদ।

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৮৭ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ ইসমাইল হোসেন শাকিল , ময়মনসিংহ।
শারদীয় দূর্গোৎসব-২০২০ উদযাপন উপলক্ষে পূজা মন্ডপের নামে ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ নগদ অর্থ সহযোগিতার বিতরণ করেন। সদর উপজেলা পরিষদ হল রুমে পজা মন্ডপে নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব, মোঃ সাইফুল ইসলাম।

জানা গেছে, আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ময়মনসিংহের সদরে প্রতিটি পূজা মণ্ডপে শারদীয় দুর্গাপূজা -২০২০ উপলক্ষে বুধবার (২১ অক্টোবর) বিকাল ৪ টায় উপজেলা পরিষদের হল রুমে এক আলোচনা সভা শেষে ময়মনসিংহ সিটি ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০৮টি পুজামন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর হাতে বিরোধী দলীয় নেতার পক্ষ থেকে ৪লক্ষ ২হাজার টাকার এই সহযোগীতার নগদ অর্থ তুলে দেওয়া হয়।

চলমান করোনা ভাইরাসের এই ক্রান্তিলগ্নেও এবার সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা ও মহানগরের দুর্গা পূজা মন্ডপগুলোতে উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপন হবে।

এর আগে সপ্তাহব্যাপী অনুষ্ঠিত এই শারদীয় দূর্গা পূজায় বেগম রওশন এরশাদ এমপির পক্ষ থেকে অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা সহ করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন মহানগর জাতীয় পার্টির সভাপতি ও বেগম রওশন এরশাদের বিশ্বস্থ আস্থাভাজন প্রতিনিধি জননেতা জাহাঙ্গীর আহমেদ। এসময় তিনি সকলের কাছে বেগম রওশন এরশাদের সুস্বাস্থ প্রত্যাশা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয়পার্টির সাংগনিক সম্পাদক, ইদ্রিশ আলী জেলা জাতীয় পার্টির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম খোকন, পুজা উদযান কমিটির নেতা শংকর সাহা, বাবু প্রদীপ ভৌমিক, রকেট সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর