1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:০২ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনা সদর থানা বাংলাদেশের মধ্যে (সিআইএমএস) এন্ট্রিতে প্রথম স্থানে”

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৬৮৬ বার পোস্টটি পড়া হয়েছে

সোহরাব ব‍্যুরো প্রধান:

বাংলাদেশ ক্রিমিনাল ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেম (সিআইএমএস) এন্ট্রিতে প্রথম স্থানে বরগুনা সদর থানা। জানা যায় বরগুনা সদর থানার (ওসি) কেএম তারিকুল ইসলাম গত ১৪ জুন ২০২০ইং সদর থানায় যোগদান করার পর থেকেই বারবার প্রথম স্থান করেন।
আইনী সেবা প্রত্যাশিদের ভরসাস্থল থানা। কিন্তু টাকা ছাড়া থানায় কোনো কাজ-ই হয় না। এমন ধারণা জনসাধারণের। তবে জনসাধারণের সেই ধারণা পাল্টে দিয়েছেন ওসি কেএম তারিকুল ইসলাম । তিনি এ থানায় যোগদানের পর থেকে থানায় সেবা নিতে আসা লোকজন টাকা ছাড়াই নির্বিঘ্নে এখন সাধারণ ডায়েরি (জিডি), অভিযোগ ও মামলা লেখা বা অন্তর্ভুক্ত করতে পারছেন। তবে শতভাগ এখনও মুক্ত হয়নি। ওসির সেবা প্রদানের সহযোগীতায় আইনী সেবা নিতে আসা ভুক্তভোগী মানুষরা শান্তির নীড় খুঁজে পেয়েছে বরগুনা উপজেলাবাসী। এছাড়াও আইনী সেবা জনগনের মনের আঙ্গিনায় পৌঁছাতে বিরতিহীনভাবে কাজ করে যাচ্ছেন ওসি। তার কাজের স্বচ্ছতা ও জবাব দিহিতার জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন প্রজাতন্ত্রের কর্মচারী, ন্যায়ের পক্ষে বন্ধু সুলভ আচরণের মানব প্রেমিক বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম । করোনাকালীন শুরু থেকেই তিনি জীবনের ঝুঁকি নিয়ে থানার তদন্ত ওসি সহিদুল ইসলাম মিলনসহ অন্যান্য অফিসারদের নিয়ে মাঠে কাজ করেছেন। সরকারী উদ্দ্যোগে ও তার ব্যক্তিগত উদ্দ্যোগে বরগুনায় করোনা দুর্যোগ মুহুর্তে কর্মহীন অসহায় মানুষকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ দিয়ে সহায়তা করেছেন। তার এই চাকরি কর্মজীবনে নানান কাজে অনেক প্রশংসাসহ সম্মান ও সুনামও কুড়িয়েছেন। তার কারণে পুলিশ বাহিনীর সুনাম বৃদ্ধি পাচ্ছে। এসব কিছু বরগুনা পুলিশ সুপার মারুফ হোসেন পিপিএম এর দিক নির্দেশনায় সম্ভব হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

One response to “বরগুনা সদর থানা বাংলাদেশের মধ্যে (সিআইএমএস) এন্ট্রিতে প্রথম স্থানে””

  1. নাসরিন নাহার সুমি says:

    অভিনন্দন
    বরগুনা সদর থানার অফিসার ইনচার্য ও ইন্সপেক্টর তদন্ত এবং পুলিশ অফিসার সহ সকল পুলিশ সদস‍্য ভাই বোনদের জন্য।
    এগিয়ে যাবে এগিয়ে থাকবে বরগুনা সদর থানা।
    শুভ কামনা নিরন্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর