1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বগুড়া গাবতলীতে ৪ বছরের ১ শিশুকে অপহরনকালে জনতার হাতে আটক ৪

  • খবর পাবলিসের সময় বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৬৬ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার গাবতলীতে সাড়ে চার বছরের এক শিশুপুত্রকে অপহরণকালে চার অপহরণকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। ঘটনাটি ঘটেছে ২১অক্টোবর বুধবার সকালে উপজেলার মহিষাবান ইউনিয়নের ছয়মাইল মোড়ে।
জানা গেছে, গাবতলীর মহিষাবান ইউনিয়নের ধোরা উত্তরপাড়া গ্রামের স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি সুজন প্রামানিকের সাড়ে চার বছর বয়সী ছেলে শান্ত প্রামানিক গতকাল সকালে সহপাঠীদের সাথে ছয়মাইল মোড়ে খেলছিল। এ সময় আগে থেকে ওঁত পেতে থাকা চারজন অপরহরণকারী শান্তকে মুখ চেপে ধরে সাদা রংয়ের একটি কার গাড়ীতে উঠিয়ে নিয়ে দ্রত চলে যায়। এ সময় সহপাঠীদের চিৎকারে এক যুবক মোটর সাইকেল নিয়ে কারগাড়ীর পেছনে ধাওয়া করে। এভাবে দেড় কিলোমিটার যাবার পর পাঁচমাইল নামকস্থানে এসে কার গাড়ীর সামনে এসে দাঁড়ায় মোটর সাইকেলওয়ালা। গাড়ীর ভিতরে থাকা অপহরণকারীদের সাঙ্গে কথাকাটির এক পর্যায়ে স্থানীয়রা ওই কার গাড়ী হতে শান্ত প্রামানিক নামের ঐ শিশুকে উদ্ধার করে অপহরণকারীদের গণপিটুনি দেয় এবং কার গাড়ীটি ঢাকা মেট্রো খ, ১১-৬৪৫৩ ভাংচুর করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কার গাড়ীসহ অপরহরণকারীদের থানায় আনে। আটককৃতরা হলো, গাবতলীর নাড়–য়ামালা ইউনিয়নের হাঁপানিয়া গ্রামের ইজার মোল্লার ছেলে কার গাড়ীর মালিক মিল্লাত মোল্লা (৩০) এবং শহীদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম (২৭), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার চান্দহর গ্রামের ছামছুল হকের ছেলে আরিফুল ইসলাম (২৫), সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার তাড়াশ উত্তরপাড়া গ্রামের মৃত ময়েন সরকারের ছেলে আলামীন সরকার (২৩)। এ ঘটনায় শান্ত প্রামানিকের বাবা সুজন প্রামানিক বাদী হয়ে গতকাল থানায় একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি থানার ওসি নুরুজ্জামান স্থানীয় সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর